ফের কামাল দেখাল গীতা, কপাল পুড়ল জি বাংলার! এ সপ্তাহের টপার কে? দেখুন TRP লিস্ট

Published on:

bengali tv serial trp list

কলকাতাঃ এসে গেল আরও একটা বৃহস্পতিবার। আর বৃহস্পতিবার মানেই হল সিরিয়াল প্রেমী থেকে শুরু করে বাংলা চ্যানেলগুলির টেনশন শুরু। কারণ বৃহস্পতিবার হল সেইদিন যেদিন কিনা বাংলা সিরিয়াল থেকে শুরু করে রিয়্যালিটি শোগুলির রিপোর্ট কার্ড প্রকাশ্যে আসে। এই রিপোর্ট কার্ড হল TRP। এই সপ্তাহেও এসে গেল টিআরপি চার্ট। আর এই চার্ট দেখে অবাক সকলেই। তবে এই সপ্তাহে জোরদার ধাক্কা খেল জি বাংলা।

বেঙ্গল টপার কে?

এই সপ্তাহে কপাল পুড়েছে জি বাংলার। আর বাজিমাত করেছে স্টার জলসা। হ্যাঁ ঠিকই শুনেছেন। বিগত কয়েক সপ্তাহ ধরে জি বাংলা বেঙ্গল টপারের তকমা ধরে রেখেছিল। তবে এই সপ্তাহে রীতিমতো সব ওলটপালট হয়ে গেল। কোন সিরিয়াল বা শো কাকে টেক্কা দিয়ে এগিয়ে গেল তা জানার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন সকলে। এবারেও তাই হল। আপনি কি জানতে ইচ্ছুক এই সপ্তাহে কোন সিরিয়াল বেঙ্গল টপার হয়েছে? তাহলে জানিয়ে রাখি, এই সপ্তাহে সেরার তকমা ছিনিয়ে নিল স্টার জলসার কথা।

সাহেব-সুস্মিতার কথা সিরিয়াল দর্শকদের মনে এক আলাদাই জায়গা তৈরি করে নিয়েছে। ফলে বিগত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকার একদম প্রথম সারিতে থাকতে দেখা গিয়েছে এটিকে। তবে এই সপ্তাহে ৭.৪ রেটিংস পেয়ে সেরার তকমা পেয়ে গেল কথা। দ্বিতীয়ও হয়েছে স্টার জলসার গীতা এলএলবি। যদিও যুগ্ম হয়েছে। নাম রয়েছে ফুলকিরও, এই সপ্তাহে এই দুই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৬.৬।

বাকি সিরিয়ালগুলির অবস্থা জানুন

এবার জেনে নিন কোন সিরিয়াল কত নম্বর স্থানে রয়েছে।

WhatsApp Community Join Now

৬.৩ রেটিংস পেয়ে তৃতীয়- নিম ফুলের মধু

৬.২ রেটিংস পেয়ে চতুর্থ-উড়ান

৫.৯ রেটিংস পেয়ে পঞ্চম-কোন গোপনে মন ভেসেছে

৫.৭ রেটিংস পেয়ে ষষ্ঠ-শুভ বিবাহ/ রোশনাই

(৫.৮) রেটিংস পেয়ে সপ্তম-জগদ্ধাত্রী

৫.৫ রেটিংস পেয়ে অষ্টম-বঁধূয়া

৫.৪ রেটিংস পেয়ে নবম- ডায়মন্ড দিদি জিন্দাবাদ

৪.৯ রেটিংস পেয়ে দশম- মিঠিঝোরা

সঙ্গে থাকুন ➥
X