ওলটপালট হয়ে গেল এ সপ্তাহের TRP তালিকা, বেঙ্গল টপারের নাম ছিনিয়ে নিল এই সিরিয়াল

Published on:

trp-serial

অবশেষে সকল প্রতীক্ষার অবসান ঘটল সিরিয়াল প্রেমীদের। এসে গেল বাংলা সিরিয়ালগুলির টিআরপি তালিকা। তবে একদিন দেরিতেই এল এই রিপোর্ট কার্ড। আর টিআরপি লিস্ট প্রকাশ হতেই অন্যান্য সপ্তাহের মতো এই সপ্তাহেও চমকে গেলেন সকলে। কিছু সময় যাবত বেশ কিছু নতুন সিরিয়াল এসেছে তো আবার বেশ কিছু সিরিয়ালের যাত্রাপথ শেষ হয়েছে। কিন্তু তারপরেও যেন কিছুতেই টিআরপি নম্বর ৬-এর ওপরে উঠতেই চাইছে না।

এই সপ্তাহেও একই অবস্থা। আর এই পরিস্থিতি দেখে স্বাভাবিকভাবেই স্টার জলসা থেকে শুরু করে জি বাংলার কর্তৃপক্ষের রাতের ঘুম উড়ে গিয়েছে। ইতিমধ্যে জি বাংলা বিগত কিছু সপ্তাহ ধরে সেরার তকমা জুটিয়ে রাখলেও এই চ্যানেলের বেশ কিছু সিরিয়াল বন্ধ হতে চলেছে। যেগুলি হল কার কাছে কই মনের কথা, অষ্টমী এবং আলোর কোলে। মূলত টিআরপি-র লড়াইয়ে হার মেনে যাওয়ার কারণেই এই ঘটনা ঘটতে চলেছে বলে খবর। যাইহোক, আপনি কি জানেন যে এই সপ্তাহে বেঙ্গল টপার কে হয়েছে? তাহলে জেনে নিন।

এখন বেশ কিছু সিরিয়ালে টানটান উত্তেজনামূলক পর্ব চলছে। আর এর জন্য সবার প্রথমে আলোচনা করতে হয় জি বাংলার ‘ফুলকি’-কে নিয়ে। এই সিরিয়াল এখন রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছে। এখন এতে রোহিত-ফুলকির রসায়ন, ওদিকে পারোমিতার জীবনে নতুন বসন্তের ছোঁয়া, রুদ্রর আসল চেহারা ফাঁস…এই তিন ঘটনাকে কেন্দ্র করে এখন জমজমাট ফুলকি। যে কারণে এই সপ্তাহেও এই সিরিয়াল বেঙ্গল টপারের তকমা ছিনিয়ে নিল। এই সপ্তাহে এই সিরিয়ালের টিআরপি রেট হল ৬.৭। বাকি সিরিয়ালগুলির কী অবস্থা দেখে নিন…

৬.৫ রেটিংস পেয়ে দ্বিতীয় নিম ফুলের মধু

WhatsApp Community Join Now

৬.৩ রেটিংস পেয়ে তৃতীয় কোন গোপনে মন ভেসেছে

৫.৯ রেটিংস পেয়ে চতুর্থ কথা

৫.৩ রেটিংস পেয়ে পঞ্চম জগদ্ধাত্রী

৫.১ রেটিংস পেয়ে ষষ্ঠ অনুরাগের ছোঁয়া/ জল থই থই ভালোবাসা

৫.০ রেটিংস পেয়ে সপ্তম গীতা

৪.৭ রেটিংস পেয়ে অষ্টম বঁধুয়া

৪.৪ রেটিংস পেয়ে নবম রোশনাই/ উড়ান

৪.৩ রেটিংস পেয়ে দশম আলোর কোলে।

সঙ্গে থাকুন ➥
X