ভাইজিকে বিয়ে পুরসভার ডেপুটি কমিশনারের, কাকুর কাণ্ডে হতবাক খোদ মেয়রও

Published on:

begusarai deputy commissioner marries niece

বেগুসরাইঃ ‘বিয়ে করলে শুধু কাকুকেই করব’! ঠিক এমনই মন্তব্য করতে শোনা গেল এক মেয়েকে। কাকুকে বিয়ে করে তবেই দম নেবে তরুণী। এই ঘটনার ভিডিও ইতিমধ্যে সামাজিক মাধ্যমে তীব্র গতিতে ভাইরাল হয়েছে। আর এই ভিডিও দেখে তাজ্জব হয়ে গিয়েছেন সকলে। বাংলায় একটা প্রবাদ বাক্য আছে, সেটা হল জন্ম-মৃত্যু-বিয়ে তিন বিধাতা নিয়ে। জন্ম, মৃত্যু এবং বিয়ে কখন কার সঙ্গে ঘটে যায় কেউ বলতে পারে না। এক্ষেত্রেও তাই। নিজের মনের মানুষকে বিয়ে করার ইচ্ছা কার না থাকে। কিন্তু নিজের কাকাকে বিয়ে করার ইচ্ছা হওয়া ভাইজির ব্যাপারটা মেনে নিতে সকলেরই কষ্ট।

কাকাকে বিয়ে করতে চায় ভাইজি

আরও একটা কথা আছে, সেটা হল ভালোবাসায় অন্ধ। প্রেমে পড়লে মানুষ সবকিছুই করতে পারেন, তার নজির আগেও রয়েছে। কিন্তু নিজের কাকাকেই বিয়ে করবে বলে উঠে পড়ে লেগেছে নিজের ভাইজি, এরকম ঘটনা হয়ত খুব কমই হয়েছে বা হয়নি। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বিহার রাজ্যে। হ্যাঁ ঠিকই শুনেছেন। বিহারের বেগুসরাইয়ে পৌর কর্পোরেশন অফিসে ডেপুটি মিউনিসিপাল কমিশনার পদে কর্মরত শিবশক্তি কুমার বছরের পর বছর ধরে তার ভাইঝির সাথে সম্পর্কে রয়েছেন। বিষয়টি প্রকাশ্যে আসে যখন মেয়েটির পরিবারের সদস্যরা মেয়র পিঙ্কি দেবী এবং পুর কমিশনারের সাথে দেখা করে অভিযোগ দায়ের করেন।

ছোট থেকেই রয়েছে সম্পর্ক

বেগুসরাইয়ের ঘটনায় আকাশ থেকে পড়েছেন সকলে। কেউ হয়তো ভাবতেও পারেননি এমনটা হবে। গত ১২ অগস্ট সজল সিন্ধু নামে এক মেয়ে মিউনিসিপ্যাল কর্পোরেশনের অফিসে এসে ডেপুটি মিউনিসিপ্যাল কমিশনারের চেম্বারে কয়েক ঘণ্টা থাকে এবং কিছুক্ষণ পর ডেপুটি মিউনিসিপ্যাল কমিশনারের সঙ্গে থাকা একটি ছেলেও উধাও হয়ে যায়। এরপর ১৯ সেকেন্ডের একটি ভিডিওও ভাইরাল হতে শুরু করে। পুরসভার ডেপুটি কমিশনার শিবশক্তি কুমার ১৪ অগাস্ট বিয়ে করেন নিজের ৭ বছরের ছোট ভাইঝি সেজাল সিন্ধুকে। এরপরে বিয়ে করে সেজল ভিডিওতে বলেন, “আমরা দু’জন দু’জনকে ভীষণ ভালবাসি, এটা কোনও অপরাধ নয়। আমরা পরিস্থিতি থেকে পালানোর জন্য আমাদের সিদ্ধান্ত বদল করতে পারব না”।

সঙ্গে থাকুন ➥
X