নিখিল বা যশ নয়, নুসরতের প্রথম স্বামী ছিলেন এই ব্যক্তি, চেনেন নাকি?

Published on:

nusrat

নুসরত জাহান…বাংলা সিনে দুনিয়ার এক জনপ্রিয় নাম। শুধু বড় পর্দা কেন, রাজনীতিতেও তাঁর যথেষ্ট নাম রয়েছে। ২০১১ সালে পরিচালক রাজ চক্রবর্তীর সিনেমা শত্রু-র মাধ্যমে বাংলা সিনেমা জগতে পা রাখেন নুসরত। এরপর ধীরে ধীরে অভিনেত্রী বেশ কিছু সিনেমা মানুষকে উপহার দেন।

নিখিলের আগেও বিয়ে করেছিলেন নুসরত

যদিও অভিনেত্রীর সঙ্গে বিতর্কও যেন রয়েছে নিত্যসঙ্গী। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কে গিয়ে ধুমধাম করে বিয়ে, তারপর সেই বিয়েকে অবৈধ বলে দাবি করা থেকে শুরু করে অভিনেতা যশ দাসগুপ্তের সঙ্গে প্রেম, তাঁর সন্তানের জন্ম দেওয়া, সব কিছু নিয়েই বিতর্ক কম হয়নি। বর্তমানে নুসরত দাবি করেন যে তিনি অভিনেতা যশ দাশগুপ্তের স্ত্রী। যদিও তাঁদের বিয়ের ছবি বা ভিডিও আজও সাধারণ মানুষের সামনে আসেনি, এই নিয়ে এখনও অবধি অনেকেই ভুঁরু কোচকান। কিন্তু আপনি কি জানেন যে যশ বা নিখিলের সঙ্গে বিয়ের আগে আরও একজনকে বিয়ে করেছিলেন নুসরত! কী শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই একদম সত্যি।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে বসিরহাট আসন থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হন এবং ভোটে জিতে সাংসদ হন নুসরত জাহান। সাংসদ হওয়ার পর প্রথম দিন নুসরত জাহান যখন সংসদে পৌঁছন, তখন তাঁর পোশাক নিয়েও তুমুল হট্টগোল হয়। আসলে পশ্চিমা পোশাক পরে সংসদে এসেছিলেন অভিনেত্রী। এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর রাজনীতিবিদ থেকে শুরু করে সাধারণ মানুষ পর্যন্ত সমালোচনার মুখে পড়েন তিনি। তবে এ নিয়ে খোলামেলা কথাও বলেছেন নুসরাত।

আরও পড়ুনঃ ৪ শতাংশ DA নিয়ে মন খারাপের দিন শেষ, আচমকাই এই ভাতা দ্বিগুণ করে দিল সরকার

যাইহোক, আজ কথা হবে তাঁর প্রথম পক্ষের স্বামীকে নিয়ে। অনেকেই দাবি করেন যে যশ বা নিখিলের সঙ্গে বিয়ের আগে, অর্থাৎ সিনেমায় পা রাখার আগে বা পরে এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে করেন নুসরত। বিভিন্ন মিডিয়া রিপোর্ট অনুযায়ী, নুসরতের প্রথম স্বামীর নাম ভিক্টর ঘোষ। তিনি নাকি জামশেদপুরের ব্যবসায়ী। তবে সেই বিয়ে নাকি টেকেনি। আবার ভিক্টরের সঙ্গে এখনও সরকারিভাবে বিবাহ বিচ্ছেদ অবধি নাকি হয়নি নুসরতের। বলা হয়, নুসরতের বুকে ভিক্টরের নামে একটি ট্যাটুও ছিল। তবে সেই ট্যাটু এখন ভিক্ট্রি হয়েছে। যদিও এই রিপোর্টের সত্যতা যাচাই করেনি ইন্ডিয়া হুড।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X