আরজি কর-কাণ্ডে সেলেবদের মিছিলে নেই দিতিপ্রিয়া, কোথায় অভিনেত্রী? মুখ খুললেন ‘রানি মা’

Published on:

ditipriya roy

কলকাতাঃ আরজি কর-কাণ্ডে তোলপাড় সমগ্র বাংলা। গত ৯ আগস্ট আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় দফায় দফায় অশান্ত হয়ে রয়েছে বাংলা। দিকে দিকে চলছে অবস্থান বিক্ষোভ। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব, চিকিৎসক, বিজ্ঞানী, স্কুল পড়ুয়ারা সরব হয়েছেন। দীর্ঘ কয়েকদিন ধরেই ছোট পর্দা, বড় পর্দার অভিনেতা-অভিনেত্রীরা আরজি কর-কাণ্ডের প্রতিবাদে সামিল হয়েছেন। কিন্তু এই প্রতিবাদে একজনের দেখা নেই। আর তা নিয়েই শুরু হয়েছে জোর বিতর্ক। সেই অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায়। প্রশ্ন উঠছে, কোথায় তিনি?

কোথায় দিতিপ্রিয়া রায় ?

কেন অভিনেত্রীকে কোনওরকম বিক্ষোভ মিছিলে দেখা যাচ্ছে না? এই নিয়ে এবার সরাসরি জবাব দিলেন অভিনেত্রী নিজেই। অভিনেত্রী এবার যা জবাব দিয়েছেন তা শুনে চমকে গিয়েছেন সকলে। এটা তো সকলেই জানেন যে সে সিনেমা হোক কিংবা সিরিয়াল, পড়াশোনাই থাকে তাঁর প্রথম প্রায়োরিটি। এবারও তার ব্যতিক্রম ঘটল না। জানা গিয়েছে, বর্তমানে দিতিপ্রিয়ার মাস্টার ডিগ্রির পরীক্ষা চলছে। যে কারণে তিনি এখন কোনও মিছিলে যেতে পারছেন না।

আরজি কর-কাণ্ডে কী বলছেন অভিনেত্রী

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অভিনেত্রী জানান, ‘আমার পরীক্ষা চলছে বলে যেতে পারলাম না। কিন্তু এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাই।’ উল্লেখ্য, বেশ অনেক দিন পরে আবারও সিরিয়ালে ফিরছেন অভিনেত্রী। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিরিয়ালের প্রোমো। জানা গিয়েছে, স্টার জলসার বিখ্যাত মেগা অনুরাগের ছোঁয়াতে দেখা যাবে দিতিপ্রিয়াকে। সিরিয়ালের প্রোমোতে দেখা যাচ্ছে বেশ কয়েক বছরের একটা লিপ নিচ্ছে মেগা। বড় হয়ে গিয়েছে সোনা ও রুপা। এই মেগাতে রুপার চরিত্রে দেখা যাবে দিতিপ্রিয়াকে বলে খবর।

সঙ্গে থাকুন ➥
X