বিরাট সিদ্ধান্ত Zee Bangla-র, এবার TRP-র অভাবে বন্ধ হচ্ছে এই মেগা সিরিয়াল

Published on:

zee bangla

বাংলা সিরিয়াল দেখতে পছন্দ করেন না এমন মানুষকে খুঁজে পাওয়া বর্তমান সময়ে খুবই মুশকিল। এমনিতে যতই ভালো স্টারকাস্ট হোক বা গল্প হোক, টিআরপি লিস্টে যদি শীর্ষে থাকতে না পারে তাহলে কোনো সিরিয়ালই বেশিদিন চলতে পারে না। অতীতে বারবার দেখা গিয়েছে, অনেক সিরিয়ালের গল্প হয়তো ভালো কিন্তু TRP-র অভাবে মাঝপথেই বন্ধ হয়ে গেছে। যে কারণে বেশ কয়েকবার মন ভেঙেছে বাংলা সিরিয়ালপ্রেমীদের। এবারও তার ব্যতিক্রম ঘটল না। এবার কোপ পড়ল জি বাংলার এক মেগার ওপর। বন্ধ হচ্ছে সিরিয়াল।

জি বাংলার এই সিরিয়াল বন্ধ হচ্ছে

মাত্র দু মাসের মধ্যে জি বাংলার এক সিরিয়ালের পথচলা শেষ হতে চলেছে। ইতিমধ্যে সিরিয়ালের কলাকুশলী থেকে শুরু করে ইউনিট মেম্বারদের জানিয়ে দেওয়া হয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার কথা। আগামী ১৫ জুন বা তার কয়েকদিন পরেই শেষ শ্যুটিং হবে বলে খবর। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে কোন মেগার পথচলা বন্ধ হচ্ছে? তাহলে জানিয়ে রাখি, এবার বন্ধ হচ্ছে ‘অষ্টমী’। হ্যাঁ ঠিকই শুনেছেন। আর এই খবর প্রকাশ্যে আসতেই মন খারাপ হয়ে গিয়েছে সিরিয়ালপ্রেমীদের।

কেন বন্ধ হচ্ছে মেগা

অষ্টমী সিরিয়ালের স্টারকাস্ট জোরদার ছিল। এই সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন সপ্তর্ষি মৌলিক ও ঋতব্রতা দে। গত ৭ এপ্রিল এই সিরিয়ালের পথচলা শুরু হয়েছিল। কিন্তু রেটিংস মোটেও ভালো ছিল না। স্লট বদলেও কাজের কাজ কিচ্ছু হয়নি। ফলে যা হয়, এবার সিরিয়ালটি বন্ধ করার সিদ্ধান্ত নিল জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ।

বন্ধ হচ্ছে আরও কিছু মেগা

মানালী দে-র কার কাছে কই মনের কথা সিরিয়ালটি বন্ধ হচ্ছে বলে শোনা যাচ্ছে। যোগমায়া এবং আলোর কোলের রেটিং-ও তলানির দিকে। যে কারণে এই মেগাগুলিও খুব শীঘ্রই বন্ধ হয়ে যাবে বলে আশঙ্কা করা হচ্ছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X