‘চিকিৎসার জন্য চুরি করেছি, ১ মাসের মধ্যে সব ফেরত দিয়ে দেব’! চিঠিতে ক্ষমাপ্রার্থী চোর

Published on:

thief

এ যে চোরের ‘সুবুদ্ধি’! গৃহস্থ বাড়িতে চুরি করার পর চোর জানিয়ে দিয়ে গেল যে এক মাসের মধ্যে সব জিনিস সে ফিরিয়ে দেবে! কী শুনে চমকে গেলেন তো? কিন্তু ভারতে এমনই এক চমকে দেওয়ার মতো ঘটনা ঘটেছে। এই ঘটনার খবর চাউর হতেই সর্বত্র শোরগোল পড়ে গিয়েছে। এক কথায়, চোর চুরি করার পর ক্ষমাও চেয়ে গিয়েছে যা কিনা নজিরবিহীন

চুরি করে ক্ষমা চাইল চোর

বাড়িতে চুরি করে ক্ষমা চাইল চোর। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুতে। জানা গিয়েছে, তামিলনাড়ুতে এক অবসরপ্রাপ্ত শিক্ষকের বাড়িতে চুরি হয়। চোর কিছু নগদ টাকা নিয়ে গেছে। তবে পরে পুলিশ বাড়ি থেকে একটি চিরকুটও উদ্ধার করেছে, যা সবাইকে অবাক করেছে। এই চিরকুটের মাধ্যমে চোর চুরির একটি খুব বড় কারণ প্রকাশ করেছে। শুধু তাই নয়, অবসরপ্রাপ্ত ওই শিক্ষককে প্রতিশ্রুতিও দিয়েছে গুণধর চোর।

৭৯ বছর বয়সী চিথিরাই সেলভিন তামিলনাড়ুর তুতিকোরিন জেলার বাসিন্দা। তাঁর স্ত্রীও একজন অবসরপ্রাপ্ত শিক্ষিকা। গত ১৭ জুন ওই দম্পতি ছেলের বাড়ি ঘুরতে চলে যান। এরপর দম্পত্তি বাড়ি এসে দেখেন চুরি হয়ে গিয়েছে অনেক কিছু। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেখতে পায় নগদ ৬০ হাজার টাকা, দুটি সোনার কানের দুল এবং কিছু রুপোর গয়না নেই।

চিরকুট দেখে চোখ কপালে পুলিশের

গোটা বাড়ি তন্নতন্ন করে পুলিশ একটি চিরকুট খুঁজে পায় যেখানে চোর এক মাসের মধ্যে লুট করা টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে । সে লেখে, ‘আমি দুঃখিত। এক মাসের মধ্যে সব ফেরত দিয়ে দেব। বাড়ির লোক অসুস্থ, তাই আমাকে চুরি করতেই হবে।’ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X