হঠাৎ উল্টে গেল ট্রাক, তারপর চারিদিকে সোনা আর সোনা, দেখেই চক্ষু চড়কগাছ

Updated on:

Gold in Road Truck

সোনার গয়না বোঝাই ট্রাক উল্টে গিয়ে বড় বিপত্তি ঘটে গেল দেশে। আর এই উল্টে যাওয়া ট্রাকটিতে যা যা জিনিস ছিল তা দেখে সকলের চোখ এক কথায় ছানাবড়া হয়ে গিয়েছে প্রত্যক্ষদর্শীদের। সকলের মুখে একটাই কথা, এ যে কুবেরের ধন!এই বিপুল সোনার গয়না বোঝাই ট্রাক উল্টে যাওয়ার ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুতে। হ্যাঁ ঠিকই শুনেছেন।

তামিলনাড়ুর সিথোডুর কাছে বেসরকারি লজিস্টিক সংস্থার একটি ট্রাক দুর্ঘটনার কবলে পড়ে। জানা গিয়েছে, সামনে দিয়ে যাওয়া অন্য একটি গাড়িতে থাকা ত্রিপলটি দুর্ঘটনাগ্রস্ত ট্রাকটির উইন্ডশিল্ডে উড়ে আসে। আর এতেই ঘটে যায় চরম বিপত্তি। পরিস্থিতি সামলাতে না পেরে চালক নিয়ন্ত্রণ হারান ট্রাকটির। এরপর সেটি রাস্তার ধারে উল্টে পড়ে যায়। তারপরেই এই ট্রাক থেকে যা বেরিয়ে এল তা দেখে তো সকলেই অবাক। ছিল কয়েক কোটি টাকার সোনা।

Gold

স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনার কবলে পড়া ট্রাকটিতে ৮১০ কেজি সোনার গয়না বোঝাই ছিল। আর এত পরিমান সোনার বাজারমূল্য আনুমানিক ৬৬৬ কোটি টাকা। শুনতে অবাক লাগলেও এটাই একদম সত্যি। যাইহোক, এরপরে আরও কিছু ঘটনা ঘটে। যেমন ঘটনাস্থলে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আরেকটি ট্রাক কে পাঠানো হয় এত বিপুল পরিমানে সোনা উদ্ধারের জন্য। কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ট্রাকের ভেতরে রাখা সোনার গয়নাগুলিকে পুলিশ কর্মকর্তাদের সামনে নিয়ে গিয়ে অন্য একটি ট্রাকে লোড করা হয়। এরপরে গহনাগুলি সালেমে পাঠিয়ে দেওয়া হয়।

WhatsApp Community Join Now

গাড়ির চালক শশীকুমার ও নিরাপত্তারক্ষী পলরাজকে উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার জেরে তাঁরা সামান্য আহত হয়েছেন। দুজনকে ভবানী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। যদিও বর্তমানে দুজনের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানা গিয়েছে। ইতিমধ্যে এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বিদ্যুতের গতিতে ভাইরাল হচ্ছে।

সঙ্গে থাকুন ➥
X