এবার বাড়িতে বাড়িতেই পেয়ে যাবেন পরিষেবা, বড় সিদ্ধন্ত BSNL এর

Published on:

Bharat Sanchar Nigam Limited

এবার আর সিম কেনার জন্য দোকানে ছুটোছুটি করতে হবে না। কারণ এবার থেকে একপ্রকার বাড়ি বয়ে এসে কোম্পানি আপনাকে সিম দিয়ে যাবে। শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই একদম দিনের আলোর মতো সত্যি। দেশের একটি বড় টেলিকম কোম্পানি এমনই এক পরিসেবা শুরু করেছে যার দরুণ সকলেই অবাক হয়ে গিয়েছেন।

বিরাট চমক BSNL-এর

আসলে বাড়ি বাড়ি সিম পাঠানোর পরিষেবাটি শুরু করেছে সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল। বর্তমান সময়ে এই বিএসএনএল কোম্পানির লক্ষ লক্ষ গ্রাহক রয়েছেন। কিন্তু পরিষেবা দেওয়ার ক্ষেত্রে জিও, এয়ারটেল, ভোডাফোন-আইডিয়ার থেকে এখনো অবধি অনেকটাই পিছিয়ে রয়েছে। যেখানে বাকি কোম্পানিগুলি 5g নেটওয়ার্ক শুরু করে দিয়েছে বা করার চেষ্টা করছে, সেখানে BSNL এখনো অবধি 3G-তেই আটকে রয়েছে। তবে এবার সিম কার্ড ডেলিভারির মতো পরিষেবা শুরু করল এই সংস্থা।

শহরগুলিতে শুরু BSNL-এর বিশেষ পরিষেবা

তবে এখানে বলে রাখা জরুরি, সব শহরে কিন্তু এই ডেলিভারি পরিষেবা শুরু করেনি কোম্পানি। প্রাথমিক পর্যায়ে গুরুগ্রাম এবং গাজিয়াবাদে বাড়ি বাড়ি সিম ডেলিভারির পরিষেবা শুরু করেছে BSNL। এটি আপাতত প্রিপেইড অপশনেই উপলব্ধ। আপনিও যদি এই পরিষেবা পেতে চান তাহলে https://prune.co.in/mno-bsnl/. এই ওয়েবপেজে গিয়ে সিম অর্ডার করতে পারেন। এছাড়া Google Play Store থেকে Prune অ্যাপ ডাউনলোড করতে পারেন। অর্ডার করার জন্য আপনাকে ব্যক্তিগত ডিটেইলস যেমন ফোন নম্বর এবং ডেলিভারি অ্যাড্রেস দিতে হবে। BSNL-এর যে কোনও প্ল্যানকে আপনি বেছে নিতে পারবেন এবং অর্ডার করে নিতে পারবেন।

সঙ্গে থাকুন ➥
X