ভারতের এখানে ১.৫ লাখের মধ্যেই বিক্রি হয় WagonR থেকে Swift

Published on:

wagnr-alto

গাড়ি কেনার স্বপ্ন কার না থাকে। আপনারও আছে নিশ্চয়ই? কিন্তু অনেকেই আছে খরচের কথা ভেবে শেষ মুহূর্তে পিছিয়ে যান। যে কারণে অনেকেরই গাড়ি কেনার স্বপ্ন অধরা থেকে যায়। তবে এই সময়ের মধ্যে যারা গাড়ি কেনার কথা ভাবনাচিন্তা করেন তাঁদের জন্য অপেক্ষা করছে সোনায় সোহাগা খবর।

আপনিও যদি এখন গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে এই খবরে খুশিতে লাফাবেন আপনি। মাত্র ১.২০ লক্ষ টাকায় WagonR, আবার মাত্র ১.৬০ লক্ষ টাকা Swift কেনার সুযোগ পাবেন আপনি। শুনতে অবিশ্বাস্যকর লাগলেও এটাই একদম সত্যি। অবশ্য সেকেন্ড হ্যান্ড গাড়ি। তবে সেকেন্ড হ্যান্ড গাড়ি বলে নাক সিঁটকোবেন না। অফার হাতছাড়া করলে আপনারই ক্ষতি। মাথা খাটিয়ে আপনি একদম ছিমছাম গাড়ি ভালোভাবে পেয়ে যেতে পারেন।

Maruti-র 2011 Wagon R LXI পেয়ে যাবেন খুব কম দামে। গাড়িটি মোট ৯৬,২৭২ কিলোমিটার পথ অতিক্রম করেছে। এতে রয়েছে ৫ স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। কিন্তু এই গাড়িটি এরই মধ্যে চারবার বিক্রি হয়েছে। সাদা রঙের গাড়িটি পেয়ে যাবেন। বর্তমানে এই গাড়িটি আলওয়ারে পার্ক করা হয়েছে এবং এর দাম এখন ১.২০ লক্ষ টাকা। এছাড়া রয়েছে Swift VXI গাড়ি। যার বর্তমানে চাহিদা ১.৬০ লক্ষ টাকা। এটি ২০১১ সালের মডেলের। গাড়িটি মোট ১,৪২,৫৬৬ কিলোমিটার পথ অতিক্রম করেছে। ইতিমধ্যেই দু’বার বিক্রি হয়ে গিয়েছে।দিল্লিতে পাওয়া যাচ্ছে এই গাড়িটি। আরও বিশদে জানতে আপনি ট্রু ভ্যালুর সাথে যোগাযোগ করতে পারেন।

এমনিতে বিশেষজ্ঞরা বলেন, সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার সময় তার সব কাগজপত্র চেক করে নেওয়া উচিত। চেক না করে চুক্তি চূড়ান্ত করবেন না। এছাড়াও গত ২-৩ বছরে নো ক্লেইম বোনাস চেক করুন। সব পেপার অরিজিনাল আছে কিনা তা দেখে তবেই সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনুন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X