লাইন থেকে ছিটকে গেল চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেসের একের পর এক কামরা, অনেকের আহত হওয়ার আশঙ্কা

Published on:

করমন্ডল, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনার ঘা এখনও শুকোয়নি। এরই মাঝে দেশে আরও এক বড় রেল দুর্ঘটনা ঘটে গেল। চারিদিকে মানুষের চিৎকার, চ্যাঁচামেচি, প্রাণ বাঁচাতে দিগ্বিদিকজ্ঞানশূন্য হয়ে ছুটছেন মানুষ। জানা যাচ্ছে, বৃহস্পতিবার দুপুরে উত্তরপ্রদেশে গোন্ডায় ১৫৯০৪ চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেস ট্রেনের কয়েকটি কামরা উল্টে গিয়েছে।

উল্টে গেল চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেস

শেষ পাওয়া খবর অনুযায়ী, ৫ থেকে ৬টি বগি উল্টে গিয়েছে। এদিকে এই ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে তীব্র গতিতে ভাইরাল হচ্ছে। গোন্ডা ও ঝিলাহির মাঝামাঝি পিকাউরার কাছে দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে উদ্ধারকারী দল পাঠানো হয়েছে। এই ঘটনায় অনেকেরই আহত হওয়ার খবর মিলেছে।

অনেকের আহত হওয়ার আশঙ্কা

মোতিগঞ্জ-ঝিলাহি রেলওয়ে স্টেশনের মধ্যে ১৫৯০৪/চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেসের ছয়টি বগি লাইনচ্যুত হয়। ট্রেনটি চণ্ডীগড় থেকে ডিব্রুগড়ের দিকে যাচ্ছিল। অনেকের আহত হওয়ার আশঙ্কা। মৃত্যুর সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ইতিমধ্যে বেশ কয়েকটি অ্যাম্বুলেন্সও ঘটনাস্থলে হাজির হয়েছে। এখনও অবধি দুজনের মৃত্যুর খবর মিলেছে। সামাজিক মাধ্যমে রেলমন্ত্রীর পদত্যাগের দাবি উঠল।

তদন্তের নির্দেশ মুখ্যমন্ত্রীর

WhatsApp Community Join Now

এখনও অবধি এই ট্রেন দুর্ঘটনায় কমপক্ষে ৪ জনের মৃত্যুর খবর মিলেছে। অন্যদিকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ গোন্ডা জেলায় ট্রেন দুর্ঘটনার বিষয়টির ওপর নজর রাখছেন। তিনি আধিকারিকদের অবিলম্বে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ আরও জোরদার করার নির্দেশ দিয়েছেন; আহতদের যাতে ভালো করে চিকিৎসা পরিসেবা দেওয়া যায় সে বিষয়ে নির্দেশ দিয়েছেন বলে জানানো হয়েছে মুখ্যমন্ত্রীর দফতরের তরফে।

সঙ্গে থাকুন ➥
X