লিখিত পরীক্ষা ছাড়াই CRPF-চাকরির সুযোগ, বেতন ৫৫,০০০ টাকা, এভাবে করুন আবেদন

Published on:

CRPF Recruitment

আপনিও কি ভালো চাকরির সন্ধানে রয়েছেন? তাহলে আপনার জন্য রইল এক দুর্দান্ত খবর। বিনা পরীক্ষায় বসে এবার সিআরপিএফে চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। মাসিক বেতন হতে পারে ৫৫,০০০ টাকা অবধি। কী শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই একদম দিনের আলোর মতো সত্যি।

প্রতি বছরই সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স বা CRPF-এ চাকরি করার স্বপ্ন দেখেন লাখ লাখ যুবক যুবতী। কিন্তু কৃতকার্য হতে পারেন গুটি কয়েকজন। তবে এবার সিআরপিএফের একের পর এক পদে বাম্পার চাকরির সুযোগ দেওয়া হল চাকরি প্রার্থীদের। আবেদনের শেষ তারিখ ১৭ জুন, ২০২৪।

পদের নাম ও সংখ্যা

সিআরপিএফের তরফে যে চাকরির বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সেটা অনুযায়ী, ফিজিওথেরাপিস্ট পদে নিয়োগ করা হবে। মোট ৩টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

বয়সসীমা

আপনিও যদি সিআরপিএফের ফিজিওথেরাপিস্ট পদে আবেদন করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে আপনার সর্বোচ্চ বয়স হতে হবে ৪০ বছর।

WhatsApp Community Join Now

শিক্ষাগত যোগ্যতা

ফিজিওথেরাপিস্ট পদে আবেদন করতে হলে আবেদনকারীর কাছে ফিজিওথেরাপিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। আবেদনের জন্য crpf.gov.in -এই ওয়েবসাইট ভিজিট করতে হবে। এছাড়া সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন

আপনার যদি এই পদে চাকরি হয়ে যায় তাহলে আপনি মাসিক বেতন হিসেবে এক ধাক্কায় ৫৫,০০০ টাকা অবধি পেয়ে যাবেন।

বাছাই পর্ব

CRPF-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, যারা সিআরপিএফ-এর ফিজিওথেরাপিস্টের জন্য আবেদন করছেন তাদের ওয়াক-ইন ইন্টারভিউয়ের ভিত্তিতে বাছাই করা হবে। এখন নিশ্চয়ই ভাবছেন কোথায় ইন্টারভিউ দিতে যাবেন? তাহলে জানিয়ে রাখি, Training Directorate, East Block No 10, Level 7, R.K. Puram, New Delhi, 110066 -এই ঠিকানায় যেতে হবে।

সঙ্গে থাকুন ➥
X