আর লাগবে না লাখ লাখ টাকা, মাত্র ১১,০০০ টাকা দিয়েই কিনে নিন Royal Enfield

Published on:

Royel Enfield

আপনিও কি বাইক কেনার কথা ভাবছেন? বিশেষ করে Royal Enfield -এর বাইক কেনা আপনার স্বপ্ন? তাহলেও আপনার জন্য অপেক্ষা করছে একদম সোনায় সোহাগা খবর। বাইকপ্রেমী অথচ Royal Enfield বাইক পছন্দ করেন না এটা হতেই পারে না। ভারতীয় যুবকদের মধ্যে এই বাইকের জনপ্রিয়তা ব্যাপক রয়েছে। কিন্তু এর দাম লক্ষাধিক টাকা হওয়ায় এই বাইক কেনার স্বপ্ন অনেকেরই অধরা থেকে যায়।

তবে আপনি জানলে হয়তো খুশি হবেন, এবার আর লাখ লাখ টাকা নয়, মাত্র ১১,০০০ টাকা ব্যয় করে
Royal Enfield Classic 350 বাইকটি কিনে নিতে সক্ষম হবেন। নিজের কান এবং চোখকে বিশ্বাস করতে পারছেন না? কিন্তু এটাই একদম সত্যি। কোম্পানির দাবি, এই বাইক 32 kmpl অবধি মাইলেজ দেয়। এছাড়া Royal Enfield Classic 350 বাইকটিতে 349cc-র মতো পাওয়ারফুল ইঞ্জিন অফার করে কোম্পানি। বাইকটির ওজন ১৯৫ কেজি।

বাইক লাভারদের মধ্যে Royal Enfield Classic 350 বাইকটির জনপ্রিয়তা যত দিন এগোচ্ছে ততই বাড়ছে। Classic 350-তে সুরক্ষার জন্য দুর্দান্ত মাইলেজ এবং ডিস্ক ব্রেক দেওয়া রয়েছে। যারা একটু লং রাইড পছন্দ করেন তাদের জন্য মোটরসাইকেলটিতে একটি স্প্লিট সিট রয়েছে। এর দরুণ আপনার ভ্রমণ কয়েক গুণ আকর্ষণীয় হয়ে উঠবে। Royal Enfield Classic 350 এর এক্স-শোরুম শুরুই হচ্ছে ২,২৭ লক্ষ টাকা থেকে। কিন্তু রয়েছে EMI-এর সুবিধা। মাস প্রতি নামমাত্র কিছু টাকা দিলেই হবে। এবার আসা যাক ডাউন পেমেন্টের বিষয়ে।

মাত্রা ১১,৩৬২ টাকা ডাউন পেমেন্ট দিয়েই আপনি এই বাইকটি নিজের করে নজতে পারবেন। যার পরে আপনাকে তিন বছরের জন্য প্রতি মাসে ৭,৭৯৬ হাজার টাকার কিস্তি দিতে হবে। ১০ শতাংশ সুদসহ এই কিস্তি পরিশোধ করতে হবে।এখানে, আপনি ডাউন পেমেন্ট অনুযায়ী প্রতি মাসে কিস্তি এবং সুদের হার পরিবর্তন করতে পারেন। এলাকা ও ব্যাংক অনুযায়ী ঋণ প্রকল্প ভিন্ন হতে পারে। আপনার পছন্দের লোন স্কিম সম্পর্কে আরও তথ্যের জন্য, আপনাকে নিকটস্থ শোরুমে যেতে হবে।

WhatsApp Community Join Now

বাইক প্রেমীরা জানলে খুশি হবেন, এই বাইকে রয়েছে ৫ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। নিরাপত্তার জন্য এই বাইকে রয়েছে অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম, যা হঠাৎ ব্রেক করলে বাইককে নিয়ন্ত্রণ করতে সাহায্য করে।মোটরসাইকেলটিতে গোলাকার হেডলাইট এবং স্টাইলিশ টেললাইট রয়েছে। বাইকটি ১৫টি কালার অপশনে পেয়ে যাবেন। তাহলে দেরি করছেন কেন? আজই কিনে ফেলুন আপনার স্বপ্নের বাইকটি

সঙ্গে থাকুন ➥
X