বিয়েতে মাছের পদ না করাই হল কাল! মণ্ডপেই কনেকে ঠাসিয়ে চর বরের

Published on:

Marriage

কলকাতাঃ বিয়ে একটা পবিত্র জিনিস। এই বিয়েকে ঘিরে সকলের নানা প্রস্তুতি, নানা রকম কাজ থাকে। সেইসঙ্গে খাওয়া দাওয়া তো রয়েইছেই। কিন্তু রাজ্যে এমন এক ঘটনা ঘটেছে যা শুনে সকলেই একপ্রকার থ। বিয়ে বাড়ি ভর্তি লোকের সামনে কনেকে ঠাসিয়ে চর মারল বর। শুনতে অবাক লাগলেও এটাই একদম সত্যি। কয়েক মুহূর্তের মধ্যে ঘটে যাওয়া এহেন ঘটনায় তাজ্জব সকলেই।

কনেকে ঠাসিয়ে চর বরের

স্টেজে সেইসময়ে বর-কনে দাঁড়িয়ে, মালাবদল হবে হবে এমন সময় একটা খবর শুনে রীতিমতো রেগে অগ্নিশর্মা হয়ে যান হবু বর। এরপর মালা পরানোর বদলে কনেকে ঠাটিয়ে চড় মারলেন বর। এই ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নেয় বিয়েবাড়িতে। পরিস্থিতি হাতাহাতি পর্যায়ে চলে যায়। বর পক্ষ-কনে পক্ষের মধ্যে বিরাট ঝামেলা হয়। আর এই ঝামেলা গড়াল থানা পর্যন্ত। চাঞ্চল্যকর এই ঘটনাতি ঘটেছে বিহারের দেওরিয়া জেলায়।

ঝগড়ার মূলে মাছ

ধস্তাধস্তিতে নববধূসহ ১২ জন আহত হন। বিহারের গোপালগঞ্জের ভোরে থানা এলাকার কুর্থিয়ার এক যুবকের সঙ্গে নিজের মেয়ের বিয়ে ঠিক করে দেন বাঘোচাঘাট থানার আনন্দনগর গ্রামের এক ব্যক্তি। বৃহস্পতিবার রাতে বরযাত্রী দরজায় পৌঁছালে কনে পক্ষ আড়ম্বরপূর্ণভাবে বরযাত্রীদের স্বাগত জানায়। এরপর খাবারে মাছ না দেখে কয়েকজন প্রতিবাদ শুরু করেন। অন্যদিকে তখন বর-কনের মালাবদল চলছিল। এরপর বরের বন্ধুরা এ কথা বরকে জানালে তিনি মঞ্চ থেকে উঠে কনেকে জিজ্ঞেস করতে থাকেন কেন মাছ বানানো হয়নি। নববধূ জানান, ‘বিয়ের অনুষ্ঠানে আমরা এখানে নিরামিষ খাবার তৈরি করি।’ এ কথা শুনে বর মেজাজ হারিয়ে কনেকে চড়-থাপ্পড় মারেন। এরপর ঘটনাস্থলেই পড়ে যান নববধূ। এরপরই হট্টগোল বাড়তে থাকে এবং দু’পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়।

আরও পড়ুনঃ দুর্গাপুজো অতীত, এ বছর স্বাধীনতা দিবসে টানা ৪ দিন ছুটি! চট করে দেখে নিন হলিডে লিস্ট

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বরের গাড়ি ও অন্যান্য গাড়ি বাজেয়াপ্ত করে। ইনস্পেক্টর ইনচার্জ রাজেশ পাণ্ডে জানিয়েছেন, অভিযোগ মিলেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ছেলে পক্ষকে ডাকা হয়েছে। কড়া ব্যবস্থা নেওয়া হবে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X