অষ্টম শ্রেণী পাশেই মিলবে চাকরি, বেতন ২০,০০০ টাকা, এভাবে করুন আবেদন

Published on:

Recruitment

আপনিও কি অষ্টম শ্রেণী পাশ? আপনিও কি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে ভালো চাকরির সন্ধানে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন? তাহলে আপনার জন্য রইল একটি দুর্দান্ত সুখবর। মাত্র অষ্টম শ্রেণী পাশে এবার বহু কর্মী নিয়োগ শুরু হতে চলেছে। বেতন হবে ২০ হাজার টাকা, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

আসলে কেন্দ্রীয় সরকারের অধীনস্থ একটি কোম্পানিতে চাকরির সুযোগ দেওয়া হচ্ছে চাকরিপ্রার্থীদের। আর এই চাকরিতে আবেদন জানানোর সুযোগ পাবেন ভারতের যে কোনো রাজ্যের মানুষ, সর্বোপরি পুরুষ এবং মহিলা উভয়ই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে কোন কোম্পানিতে কর্মী নিয়োগ করা হচ্ছে? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির উপর।

জানা যাচ্ছে, কোচিন শিপইয়ার্ড লিমিটেড কোম্পানিতে থাকা ক্যান্টিনে কর্মী নিয়োগ করা হচ্ছে। আবেদনের শেষ দিন হল ২২ মে, ২০২৪।

পদের সংখ্যা: বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট ১৫টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

WhatsApp Community Join Now

বয়সসীমা কত?এই পদগুলিতে আবেদনের জন্য আবেদনকারীর বয়স হতে হবে ৩০ বছর বা তার কম।

বেতন : আপনি যদি চাকরি পেয়ে যান তাহলে আপনার মাসিক বেতন হবে ২০,২০০ টাকা।

আবেদন ফি: ইচ্ছুক প্রার্থীকে ২০০ টাকা ফি প্রদান করতে হবে। ডেবিট অথবা ক্রেডিট কার্ড এবং ইন্টারনেট ব্যাঙ্কিং -এর মাধ্যমে আপনি টাকা জমা করতে পারবেন।

যোগ্যতার মানদণ্ড: আপনিও যদি চাকরি করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে যে কোনো স্বীকৃত বোর্ডের বিদ্যালয় থেকে নূন্যতম অষ্টম শ্রেণী পাশ করা থাকতে হ্যেম এর পাশাপাশি ফুড প্রোডাকশন অথবা ফুড সার্ভিসেস কোম্পানিতে কাজ করার অভিজ্ঞতা সহ ক্যাটারিং সার্ভিস বিষয়ে ন্যূনতম ২ বছরের ভোকেশনাল ট্রেনিং সার্টিফিকেটও কাছে থাকতে হবে। স্থানীয় ভাষায় কথা বলার দক্ষতা থাকা জরুরি।

আবেদন করবেন কীভাবে? জানিয়ে রাখি, এর জন্য কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট cochinshipyard.in -এ ঢুঁ মারতে হবে। এরপর সেখান থেকে Career অপশনটি বেছে নিতে হবে। সেখানে গিয়ে আবেদন জানাতে হবে। তাহলে আর দেরি না করে আজকেই এই পদে চাকরির জন্য আবেদন করে ফেলুন।

সঙ্গে থাকুন ➥
X