AIIMS-এর ৫১৭টি পদে কর্মী নিয়োগ, বেতন ৬৭,৭০০ টাকা, এভাবে করুন আবেদন

Published on:

Aiims recruitment

আপনিও কি একটা ভালো চাকরির সন্ধানে রাস্তায় হন্যে হয়ে ঘুরছেন? তাহলে আপনার জন্য রইল এক দুর্দান্ত সুখবর। এক ধাক্কায় এবার ৫১৭টি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হল AIIMS-এর তরফে। হ্যাঁ ঠিকই শুনেছেন। আবেদন করার শেষ তারিখ ১৯ জুন। আরও বিশদে জানতে চোখ রাখতে হবে www.aiims.edu -এই ওয়েবসাইটে।

পদের নাম ও সংখ্যা

এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে দিল্লি এইমসের কোন কোন পদে এবং কতগুলি পদে কর্মী নিয়োগ করা হবে? তাহলে জেনে নিন। জানা গিয়েছে সিনিয়র রেসিডেন্ট/সিনিয়র ডেমোনস্ট্রেটর পদে কর্মী নিয়োগ করা হবে। মোট ৫১৭টি পদে কর্মী নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা

সিনিয়র রেসিডেন্ট/সিনিয়র ডেমোনস্ট্রেটর পদে আবেদনের জন্যে আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর ডিগ্রি / ডিপ্লোমা, এমডি, এমএস, ডিএনবি, M.Sc, এমডিএস, ডিএম, M.Ch, বা পিএইচডি হওয়া থাকতে হবে।

বয়সসীমা

দিল্লি এইমসের সিনিয়র রেসিডেন্ট/সিনিয়র ডেমোনস্ট্রেটর পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩০ বছর হতে হবে।

WhatsApp Community Join Now

বেতন

আপনার চাকরি যদি উল্লেখিত পদে হয়ে যায় তাহলে আপনি মাস প্রতি ১৮,৭৫০ থেকে ৬৭,৭০০ টাকা বেতন পেয়ে যাবেন।

বাছাই প্রক্রিয়া

এইমস দিল্লিতে সিনিয়র রেসিডেন্ট / সিনিয়র ডেমোনস্ট্রেটর পদের জন্য প্রার্থীদের কেবলমাত্র নিয়োগ পরীক্ষায় তাদের পারফরম্যান্সের ভিত্তিতে বেছে নেওয়া হবে। এই পরীক্ষায় আবেদনের বিষয় সম্পর্কিত ৮০টি MCQ প্রশ্ন থাকবে। পরীক্ষা হবে ৯০ মিনিটের। কোনও নেগেটিভ মার্কিং নেই। যারা পরীক্ষায় উত্তীর্ণ হবে তাঁদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। ২০ নম্বর থাকবে। এরপর চূড়ান্ত নির্বাচন পরীক্ষা এবং সাক্ষাত্কারের সম্মিলিত স্কোরের মাধ্যমে প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে।

কীভাবে আবেদন করবেন

আবেদনের জন্য প্রার্থীদের অবশ্যই www.aiims.edu -এই ওয়েবসাইটে যেতে হবে।

অনলাইন আবেদন ফর্মটি নির্ভুলভাবে পূরণ করতে হবে।

নির্দেশ অনুযায়ী প্রয়োজনীয় নথি আপলোড করুন।

পূরণ করা ফর্মটি পর্যালোচনা করুন।

এরপর Submit বাটনে ক্লিক করুন।

রেফারেন্সের জন্য জমা দেওয়া ফর্মের একটি কপি নিজের সঙ্গে রাখুন।

সঙ্গে থাকুন ➥
X