রেকর্ড গড়বে বিজেপি! কত আসন পাবে কংগ্রেস, C Voter এর সমীক্ষায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য 

Published on:

C Voter survey

দিল্লির মসনদ তুমি কার? এই প্রশ্ন রাজনৈতিক দলগুলি থেকে শুরু করে দেশবাসীর মনে ঘুরপাক খাচ্ছে। সকলেই জানতে ব্যাপক কৌতূহলী যে চলতি বছরে কে দিল্লির কুর্সি দখল করবে? বিজেপিই আসবে নাকি ইন্ডি জোট? নাকি অন্য কেউ? এই নিয়ে সকলের মধ্যে প্রশ্ন জাগছে।ইতিমধ্যে বেশ কিছু জায়গা থেকে উঠে আসছে একের পর এক সমীক্ষা, যা দেখে সকলেরই চোখ রীতিমতো ছানাবড়া হয়ে যাচ্ছে। ইতিমধ্যে লোকসভা ভোটের ৩ দফা শেষ হয়েছে।

আগামী ১৩ মে দেশজুড়ে নতুন করে চতুর্থ দফার ভোটের দামামা বেজে যাবে। এদিকে চলমান ভোটকে কেন্দ্র করে দেশের আবহাওয়া রীতিমতো গরম হয়ে রয়েছে। রাজনৈতিক দলের নেতা, মন্ত্রী, প্রার্থীরা কে কাকে আরও বেশি বেশ করে চ্যালেঞ্জ করতে পারে সেই খেলায় লিপ্ত হয়েছে বলে মনে হচ্ছে। যাইহোক, এখন বেশ কিছু মিডিয়া সমীক্ষা চালাচ্ছে দিল্লির মসনদে কে বসতে চলেছে সেই নিয়ে।

সামনে এসেছে C Voter এর সমীক্ষাও। আর এই সমীক্ষায় কী উঠে এসেছে তা কি জানতে আপনিও আগ্রহী? তাহলে জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর। ইতিমধ্যে দেশজুড়ে এনডিএ ঝড় রুখতে বহু বিরোধী দল একত্রিত হয়ে ইন্ডি জোট গঠন করেছে। আর এই ইন্ডি জোটের ঝুলিতে কত ভোট পরতে পারে তা নিয়েও বেশ চমকপ্রদ তথ্য উঠে এসেছে এই সি ভোটারের সমীক্ষায়।

সমীক্ষা অনুযায়ী, থেকে জানা যাচ্ছে, বিজেপির নেতৃত্বাধীন NDA জোট পেতে পারে ৩৭৩ আসন। অন্যদিকে ইন্ডি জোট ১৫০ থেকে ১৫৫ টি আসন পেতে পারে। অন্যান্যরা পেতে পারে ১৫ টি আসন।অর্থাৎ পাল্লা ভারী রয়েছে বিজেপির দিকেই। যদিও শেষ কথা বলবে ৪ জুনের ফলাফল, সেদিন জানা যাবে জনতার রায় কোন দিকে গিয়েছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X