১ থেকে দেড় লক্ষ টাকা ছাড়! Tata-র এই গাড়িগুলোতে বিশাল ডিসকাউন্ট, মিস করলেই লস

Published on:

tata-car

কলকাতাঃ নিজের গাড়ি, বাড়ি হোক, এটা কে না চায়। বিশেষ করে মাথার ওপর ছাদ হওয়ার পর কমবেশি সকলেই চান যে নিজের একটা দু চাকা বা চার চাকা হোক। আপনিও কি আগামী দিনে চার চাকা গাড়ি কেনার পরিকল্পনা করছেন? অথচ বাজেট কম? তাহলে আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা সুখবর। জুলাই মাসে একের পর এক গাড়ির ওপর বিরাট ছাড়ের ঘোষণা করেছে টাটা মোটরস।

বিরাট ছাড়ের ঘোষণা TATA Motors -এর

Tata Motors জুলাই মাসে অনেক গাড়ির মডেলের উপর বিশাল ছাড় দিচ্ছে। আপনি নগদ ছাড়, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট বোনাসগুলিতে এই ছাড়টি উপভোগ করতে পারেন। টাটা টিয়াগো, টাটা টিগর, টাটা অল্ট্রোজ, টাটা হ্যারিয়ার এবং টাটা সাফারির মতো গাড়িগুলি বাম্পার ছাড়ে পাওয়া যাচ্ছে। ৫০, ০০০ থেকে শুরু করে ১ লক্ষ টাকা অবধি ছাড় মিলছে।

Tata Tiago

জানলে চমকে উঠবেন, টাটা এই হ্যাচব্যাকের পেট্রোল ভেরিয়েন্টে ৩৫, ০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। একই সময়ে, এর সিএনজি ভেরিয়েন্টগুলির ওপর ২৪, ০০০ টাকার নগদ ছাড় পাওয়া যাবে । এই অফারগুলি ছাড়াও, Tiago এর দুটি ভ্যারিয়েন্টেই ২০, ০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫০০০ টাকার কর্পোরেট বোনাস পাওয়া যাচ্ছে।

Tata Tigor

Tata Tigor এর পেট্রোল ভার্সনে ৩০, ০০০ টাকা পর্যন্ত নগদ ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়াও ২০, ০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট রয়েছে। এই ছাড়ের কারণে মোট ৫৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় হবে আপনার। এর সিএনজি ভেরিয়েন্টে নগদ ২৫ হাজার টাকা অবধি ছাড় পাওয়া যাচ্ছে।

WhatsApp Community Join Now

TATA Altroz

প্রিমিয়াম হ্যাচব্যাক অল্ট্রোজ পেট্রোল এবং ডিজেল উভয় মডেলেই আপনি ২৫, ০০০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন বৈকি । এছাড়াও ২০, ০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট অফার করছে কোম্পানি। অর্থাৎ সব মিলিয়ে গ্রাহকরা ৫০, ০০০ টাকা অবধি ছাড় পেয়ে যাবেন। এছাড়া সিএনজি ভেরিয়েন্টগুলি ১৫, ০০০ টাকার নগদ ছাড়, ১৫, ০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫০০০ টাকার কর্পোরেট ছাড়ের সাথে উপলব্ধ।

TATA Harrier

আপনিও কি টাটা হ্যারিয়ার গাড়ি কিনতে ইচ্ছুক? এই গাড়ির প্রি-ফেসলিফ্ট মডেলে সবথেকে বেশি ছাড় দিচ্ছে কোম্পানি। ১. ৩৩ লক্ষ টাকা অবধি ছাড় দিচ্ছে টাটা। ২০২৩ সালের মডেলের ওপর ক্যাশ ডিসকাউন্ট হিসেবে ৭৫, ০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস ৫০, ০০০ টাকা এবং কর্পোরেট ডিসকাউন্ট ৮০০০ টাকা অবধি ছাড় দিচ্ছে কোম্পানি।

TATA Harrier (Facelift)

এবার কথা হবে TATA Harrier (Facelift) গাড়ি নিয়ে। এই ফেসলিফ্ট ভার্সনে আপনি ৮৮, ০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন । এর মধ্যে ৫০, ০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট, ৩০, ০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস এবং ৮০০০ টাকা কর্পোরেট বোনাস পাবেন আপনি। মূলত ২০২৩ সালের কোম্পানি যে মডেলগুলি এনেছে সেটায় আপনি এই ছাড় পাবেন। ২০২৪ সালের কোম্পানি যে মডেলগুলি বের করেছে তাতে আপনি সর্বাধিক ৩৮, ০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

TATA Nexon

এবার আসা যাক টাটা নেক্সনের প্রসঙ্গে। টাটা কোম্পানি এই গাড়িতে সেই গাড়িতেও অফার রেখেছে সংস্থা। জুলাইয়ে নেক্সনের উপর সর্বাধিক ৯০, ০০০ টাকা ছাড় পাওয়া যাবে। তবে এটি গাড়ির ২০২৩ মডেল এবং পেট্রোল ভ্যারিয়েন্ট। ডিজেল মডেলে পাবেন ৪০, ০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট এবং ৩৫, ০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস। এছাড়া ২০২৪ মডেলে ৬০, ০০০ টাকা অবধি ছাড় দিচ্ছে কোম্পানি। স্টক খালি করতেই মূলত এই অফারের ঘোষণা করেছে টাটা মোটরস।

TATA সাফারি

এই গাড়ির সেফটি রেটিং ৫ স্টার। সেইসঙ্গে রয়েছে শক্তিশালী ইঞ্জিন। এই গাড়ির ২০২৩ সালে তৈরি হওয়া মডেলগুলিতে (প্রি -ফেসলিফ্ট) ১. ৩৩ লক্ষ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এর মধ্যে ৭৫, ০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট, ৫০, ০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট ৮০০০ টাকা অবধি ছাড় পাবেন।

TATA Safari (ফেসলিফ্ট)

এবার আসা যাক এই গাড়ির ফেসলিফ্ট প্রসঙ্গে। জানিয়ে রাখি, আপনারও যদি ফেসলিফ্ট ভার্সন কিনতে ইচ্ছুক হয়েছে থাকেন তাহলে আপনি সর্বাধিক ৮৮, ০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। যার মধ্যে ৫০, ০০০ টাকা রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, ৩০, ০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস এবং বাকি ৮০০০ টাকা কর্পোরেট ডিসকাউন্ট হিসেবে ।

সঙ্গে থাকুন ➥
X