বাঘিনী! ছেলেকে তরোয়াল উঁচিয়ে মারতে আসা দুষ্কৃতীদের খালি হাতে দমন মায়ের, ভাইরাল ভিডিও

Published on:

পৃথিবীতে মা ও সন্তানের সম্পর্ক সবথেকে বেশি মধুর ও সুন্দর হয়। কারণ সন্তানের সঙ্গে নাড়ির টান থাকে মায়ের। সেই কারণে মায়ের কাছে তাঁর সন্তানের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ আর কিছুই নয়। তাই একথা বলাই যায় যে, একমাত্র মা’ই আছেন যিনি তাঁর সন্তানের জন্য নিজের জীবনকে ঝুঁকিতে ফেলেন। আপনি হয়ত মা সম্পর্কিত এমন অনেক গল্প শুনেছেন। কিংবা মায়েদের নিয়ে অনেক কবিতা, গল্প, উপন্যাস পড়েছেন, অনেক গানও শুনেছেন। তবে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে মায়ের ভালবাসার এক জীবন্ত নিদর্শন দেখা গেছে। এই হৃদয় বিদারক ভিডিওটি দেখার পরে, আপনিও চমকে উঠবেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া এই এই ভিডিওটিতে দেখা যাচ্ছে কীভাবে একজন মা নিজেই তাঁর সন্তানকে রক্ষা করার জন্য ঢাল হয়ে দাঁড়িয়েছেন। এই ভিডিওটি দেখলে আপনিও স্তম্ভিত হয়ে যাবেন। আসলে, এই ভিডিওটি মহারাষ্ট্রের কোলহাপুরের। সেখানেই কয়েকজন দুস্কৃতিকে ছেলের উপর তরবারি নিয়ে হামলা হতে দেখে মা পাথর নিয়ে হামলাকারীদের তাড়া করতে শুরু করেন। আর এই ভিডিও আগুনের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

সন্তানকে বাঁচাতে জীবনের বাজি রেখে লড়াই করলো মা

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি রাস্তার ধারে তার স্কুটারে বসে তার মায়ের সাথে কথা বলছেন। ঠিক সেই মুহুর্তে একটি স্কুটারে তিনজন আসে এবং তাদের মধ্যে একজন তলোয়ার নিয়ে আক্রমণ করে ওই ব্যক্তির উপর। এদিকে ঢালের মতো ছেলের কাছে দাঁড়িয়ে থাকা মা নির্ভয়ে হামলাকারীদের তাড়িয়ে দিয়ে নিজের সন্তানের প্রাণ বাঁচান। দেখা যায়, এই হামলায় স্কুটারে বসা ব্যক্তি অল্পের জন্য বেঁচে যায়। কারণ বিশাল এক পাথর হাতে নিয়ে হামলাকারীদের পেছনে ধাওয়া করে তাঁর মা। মায়ের এই পাল্টা আক্রমণ দেখে হতভম্ব হয়ে পালিয়ে যায় হামকালকারীরা।

কোথায় ঘটেছে এমন ঘটনা?

জানা গেছে, গত রবিবার দুপুর দেড়টার দিকে কোলহাপুরের জয়সিংহপুর এলাকায় এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হচ্ছে। এই পৃথিবীতে মায়ের চেয়ে বড় যোদ্ধা আর কেউ নেই, সেটা এই ভিডিওটি দেখলেই বোঝা যাবে। বলা হচ্ছে, সামান্য কথা কাটাকাটির পর দুই জনের মধ্যে বিবাদ এতটাই বেড়ে যায় যে তা খুন পর্যন্ত গড়ায়। বর্তমানে তিন হামলাকারীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তবে এখনো কেউ ধরা পড়েনি।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X