বেতন ৮১,০০০ টাকা, রাজ্যের হাইকোর্টে বাম্পার চাকরির সুযোগ, আজই আবেদন করুন

Published on:

High Court Recruitment

আপনিও কি ভালো চাকরি খুঁজছেন? বিশেষ করে হাইকোর্টে চাকরির স্বপ্ন দেখেন? তাহলে আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা খবর। রাজ্যের হাইকোর্টে বাম্পার চাকরির সুযোগ রয়েছে। আপনার চাকরি যদি হয়ে যায় তাহলে মাস প্রতি আপনি ২৫,০০০ থেকে ৮১,০০০ টাকা অবধি বেতন পেতে পারেন। আরও বিশদে জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির ওপর।

রাজ্যের হাইকোর্টে বাম্পার চাকরি

জানা গিয়েছে, ওড়িশা হাইকোর্টে একাধিক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আপনার শিক্ষাগত যোগ্যতা যদি স্নাতক তাহলে আপনি অনায়াসেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন,। আরও বিশদে জানতে ইছুক প্রার্থীদের orissahighcourt.nic.in/recruitment এই ওয়েবসাইটে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

পদের নাম এবং সংখ্যা

এখন নিশ্চয়ই ভাবছেন যে কোন কোন পদে এবং কতগুলি পদে লোক নেওয়া হচ্ছে? তাহলে জেনে নিন। ওড়িশা হাইকোর্ট জুনিয়র স্টেনোগ্রাফার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এসব পদে আবেদন করতে ইচ্ছুক প্রার্থীরা হাইকোর্টের ওয়েবসাইট orissahighcourt.nic.in ভিজিট করতে পারেন। মোট ৩৫টি পদে নিয়োগ করতে হবে। এর মধ্যে ১২টি পদ মহিলাদের জন্য সংরক্ষিত।

শিক্ষাগত যোগ্যতা

ওড়িশা হাইকোর্ট জুনিয়র স্টেনোগ্রাফার পদে নিয়োগের জন্য প্রার্থীকে প্রতি মিনিটে ৮০ শব্দের গতিতে শর্টহ্যান্ড জানা থাকতে হবে। এ ছাড়া টাইপিং প্রতি মিনিটে ৪০ শব্দের গতিতে হতে হবে। এছাড়া কম্পিউটার সম্পর্কে ভালো জ্ঞান থাকতে হবে। সর্বোপরি যে কোনও স্ট্রিমে স্নাতক হওয়া থাকতে হবে।

WhatsApp Community Join Now

বয়সসীমা

এই পদে আবেদনের করতে হলে প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩২ এবং সর্বনিম্ন বয়স ২১ বছর হতে হবে।

আবেদনের শেষ তারিখ

ইতিমধ্যে গত ২০ মে নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আবেদনের শেষ তারিখ ১৮ জুন।

সঙ্গে থাকুন ➥
X