বেতন ৬৬০০০, পরীক্ষা ছাড়াই ONGC-তে কাজের সুযোগ! জারি নিয়োগের বিজ্ঞপ্তি

Published on:

ongc-recruitment

আপনিও কি সরকারি চাকরি খুঁজছেন? তাও আবার মোটা মাইনের? তাহলে আপনার জন্য একদম সোনায় সোহাগা খবর অপেক্ষা করছে। সরাসরি চাকরি অথচ বিনা পরীক্ষা দিয়েই আপনি ৬৬,০০০ টাকা মাস মাইনে উপার্জন করার সুযোগ পাবেন। আসুন তাহলে জেনে নিন চাকরি বৃত্তান্ত এবং কীভাবে আবেদন করবেন সেই ব্যাপারে।

জানা গিয়েছে, অয়েল অ্যান্ড ন্যাচারাল গ্যাস কর্পোরেশন বা ONGC-তে একাধিক পদে লোক নেওয়া হচ্ছে। ফলে যেসকল বেকার যুবক সরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য দুর্দান্ত সুযোগ রয়েছে। জানা যাচ্ছে, ওএনজিসি আসাম জুনিয়র/অ্যাসোসিয়েট কনসালট্যান্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই পদগুলির জন্য আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা ওএনজিসির অফিসিয়াল ওয়েবসাইট ongcindia.com গিয়ে আবেদন করতে পারেন। এই পদগুলির জন্য ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।

কয়টি শূন্যপদে নিয়োগ করছে ONGC?

সরকারি বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট ২৮টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। আপনিও যদি বেকার হন এবং সরকারি চাকরি করার জন্য মুখিয়ে থেকে থাকেন তাহলে ওএনজিসিতে চাকরির জন্য আবেদন করতে পারেন। ইচ্ছুক প্রার্থীরা ১০ মে-র আগে আবেদন করতে পারবেন। প্রোডাকশন, ড্রিলিং ও মেকানিক্যাল বিষয়ে জুনিয়র এবং অ্যাসোসিয়েট কনসালটেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। আবেদনের জন্য সর্বোচ্চ বয়স ৬৩ বছর।

আরও পড়ুনঃ দক্ষিণবঙ্গে বৃষ্টি নিয়ে বিরাট আপডেট, ৭ জেলায় চরম সতর্কতা জারি

জুনিয়র/অ্যাসোসিয়েট কনসালটেন্ট পদের জন্য যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী, চাকরি পেলে আপনার মাসিক বেতন ৬৬,০০০ টাকা হবে। তাহলে আর দেরি করছেন কেন, আপনারও যদি উল্লেখিত সকল যোগ্যতা থেকে থাকে তাহলে আজই চাকরির জন্য আবেদন করে ফেলুন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X