ফের উদ্ধার কাঁড়ি কাঁড়ি টাকা! ভোটের মধ্যে বড় অভিযান পুলিশের

Published on:

note-money

কলকাতা ডেস্কঃ পশ্চিমবঙ্গ, ঝাড়খণ্ডের পর এবার মধ্যপ্রদেশ। আবারও একবার বান্ডিল বান্ডিল নোট উদ্ধার করল পুলিশ। ঘটনাকে ঘিরে রাজ্য তো বটেই, সেইসঙ্গে সমগ্র দেশও চমকে উঠল। গোপন সূত্রে খবর পেয়ে ভোপালে এক ব্যক্তির বাড়িতে তল্লাশি অভিযানে নামে পুলিশ। আর তল্লাশি চালাতেই বাড়ির এমন কোনও জায়গা নেই যেখান থেকে টাকা উদ্ধার হল না। গুনতে গিয়ে রীতিমতো কালঘাম ছুটে গিয়েছে পুলিশের বলে খবর।

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বিছানায় বান্ডিল বান্ডিল প্লাস্টিকে মোড়া ১০ টাকা, ২০ টাকার, ২০০, ৫০০ টাকা রাখা রয়েছে। ভোপালের পন্থ নগর কলোনিতে কৈলাশ ক্ষেত্রী নামে এক ব্যক্তির বাড়ি থেকে বেশ কয়েকটি নোট উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি মানি এক্সচেঞ্জের ব্যবসা করতেন বলে দাবি করেছেন। পুরনো নোট বদলানোর কাজ করেন।

তবে তদন্তকারীরা বিষয়টিকে মোটেই ভালো চোখে দেখছেন না। তাঁদের অনুমান, ভোটের মুখে কালো টাকা সাদা করার কাজ করেন এই কৈলাশ। ঘটনা প্রসঙ্গে চাঞ্চল্যকর দাবি করেছেন ভোপাল জোনের ডিসিপি প্রিয়াঙ্কা শুক্লা।

আরও পড়ুনঃ দুই জেলায় ব্যাপক বৃষ্টিপাত, ৮ জেলায় ৬০ কিমি বেগে কালবৈশাখী! আজকের আবহাওয়া

তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানিয়েছেন, অশোকা গার্ডেনের পান্থ নগরে নিজের বাড়িতে স্ত্রী ও সন্তানদের নিয়ে থাকেন কৈলাশ ক্ষেত্রী। জাহাঙ্গীরাবাদে একটি দোকান চালান তিনি। ওই ব্যবসায়ীর বাড়িতে মোটা অঙ্কের নগদ টাকা রাখা রয়েছে বলে খবর পায় পুলিশ। আচরণবিধির কারণে বৃহস্পতিবার গভীর রাতে তার বাড়িতে অভিযান চালানো হয়। পুলিশ নতুন নোটের সাথে প্রচুর পরিমাণে পুরানো ছেঁড়াফাটা নোট উদ্ধার করেছে। এই নোটগুলির মধ্যে ১ টাকা থেকে পাঁচশো টাকা পর্যন্ত নোটের বান্ডিল রয়েছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X