SGPGIMS Job Recruitment 2024: ১৬৮৩টি শূন্যপদে শুরু হল নিয়োগ, মাধ্যমিক পাশ থাকলেই করে ফেলুন আবেদন 

Updated on:

SGPGIMS Job Recruitment 2024

আপনিও কি ভালো চাকরি খুঁজছেন কিন্তু পাচ্ছেন না? তাহলে আজ আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা খবর। জানলে খুশি হবেন যে রাজ্যে এবার ১৬৮৩টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। বেতনও হবে মনের মতো। বিশেষ করে আপনিও যদি শুধুমাত্র মাধ্যমিক পাশ করে থাকেন এবং ভালো চাকরির জন্য অপেক্ষা করে থাকেন তাহলে আপনার অপেক্ষা শেষ হতে চলেছে।

এবার এমন এক চাকরির বিজ্ঞপ্তি জারি হয়েছে যা সম্পর্কে দেখলে এবং শুনলে আপনিও চমকে উঠবেন এবং আবেদন করার জন্য তোরজোড় শুরু করবেন। আসলে SGPGIMS অর্থাৎ সঞ্জয় গান্ধী পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল সাইন্সেসে ১৬৮৩টি পদে লোক নেওয়া হবে বলে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এখন এক নজরে দেখে নিন কোন কোন পদে লোক নেওয়া হবে।

পদ: বিজ্ঞপ্তি অনুযায়ী, যে যে পদে লোক নেওয়া হবে সেগুলি হল টেলিকম বিভাগে জুনিয়র ইঞ্জিনিয়ার (১), সিনিয়র অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিসট্যান্ট (৪০), স্টোর কিপার (২২), স্টেনোগ্রাফার (৮৪), রিসেপশানিস্ট (১৯), নার্সিং অফিসার (১৪২৬), পারভিউশানিস্ট (৫), রেডিওলজি বিভাগে টেকনিশিয়ান (১৫), মেডিক্যাল ল্যাব টেকনোলজিস্ট (২১), রেডিও থেরাপি বিভাগে টেকনিশিয়ান (৮), নিউরো অটোলজি বিভাগে টেকনিক্যাল অ্যাসিসট্যান্ট (৩), জুনিয়র সাইকোথেরাপিস্ট (৩), জুনিয়র অকুপেশানাল থেরাপিস্ট (৩), নিউক্লিয়ার মেডিসিন টেকনোলজিস্ট (৭), ডায়লেসিস বিভাগে টেকনিশিয়ান (৩৭), ওটি অ্যাসিসট্যান্ট (৮১), স্যানিটারি ইন্সপেক্টর (৮) এবং সিএসএসডি অ্যাসিসট্যান্ট (২০)।

যোগ্যতার মানদণ্ড: এছাড়া ইচ্ছুক প্রার্থীকে যে কোনো স্বীকৃত বোর্ড থেকে ন্যূনতম মাধ্যমিক পাশ করা থাকতে হবে।

WhatsApp Community Join Now

বয়সসীমা কত? আবেদনকারীর বয়স সর্বোচ্চ বয়স ৪৫ বছরের নিচে থাকতে হবে।

বেতন কাঠামো: চাকরি প্রাপকরা সরকারি নিয়ম অনুসারে বেতন পেয়ে যাবেন। তবে এখানে একটি বিষয় বলে রাখা জরুরি, পদ অনুযায়ী বেতন পাবনে চাকুরি প্রাপকরা।

আবেদন প্রক্রিয়া: আরও বিশদে জানিতে আবেদনকারীকে sgpgims.org.in এই ওয়েবসাইটে ক্লিক করতে হবে।

সঙ্গে থাকুন ➥
X