ক্যান্সারে আক্রান্ত, প্রচার করতে পারব না! জানিয়ে দিলেন মোদী, ধাক্কা বিজেপিতে

Published on:

sushil-modi

একদম দরজায় কড়া নাড়ছে ২০২৪ সালের লোকসভা নির্বাচন। আসন্ন এই লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রত্যেকটি রাজনৈতিক দলের প্রস্তুতি তুঙ্গে রয়েছে। সেই সঙ্গে একের পর এক প্রার্থী তালিকা ঘোষণা করছে রাজনৈতিক দলগুলি। সকলেই প্রচার পর্বে ঝড় তুলতে ব্যস্ত, পিছিয়ে নেই বিজেপিও। কিন্তু এই লোকসভা ভোটের কয়েকদিন বাকি থাকতে বড় ধাক্কা খেল গেরুয়া দল। মারণ ক্যানসারে আক্রান্ত হলেন হেভিওয়েট বিজেপি সাংসদ।

ক্যান্সারে আক্রান্ত বিজেপি সাংসদ সুশীল মোদী

জানা গিয়েছে, লোকসভা ভোটের আগে ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বিহারের বিজেপি সংসদ সুশীল কুমার মোদী। নিজেই টুইট করে সে কথা সকলকে জানিয়েছেন নেতা। সুশীল কুমার মোদী জানিয়েছেন, তিনি বিগত ৬ মাস ধরে ক্যান্সারে আক্রান্ত। আর এর জেরে তিনি লোকসভা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন। এহেন ঘটনা বিজেপির কাছে যথেষ্ট ধাক্কাদায়ক সেটা আর বলার অপেক্ষা রাখে না।

এই সুশীল কুমার মোদী একদা বিহারের উপ মুখ্যমন্ত্রী ছিলেন। এই প্রবীণ বিজেপি নেতা সুশীল কুমার মোদী গত ৬ মাস ধরে কর্কট রোগের সাথে লড়াই করছেন। সোশ্যাল মিডিয়া এক্স-এ এই তথ্য জানিয়েছেন তিনি। সুশীল মোদী নিজের এক্স হ্যান্ডেলে লিখেছেন যে এখন তিনি বুঝতে পেরেছেন যে তাঁর অসুস্থতার কথা মানুষকে জানানোর সঠিক সময়। তিনি জানালেন যে, লোকসভা নির্বাচনে তিনি খুব বেশি কিছু করতে পারবেন না এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও এ সম্পর্কে সমস্ত কিছু বলে দিয়েছেন। তিনি দেশ, বিহার ও দলকে ধন্যবাদ জানিয়েছেন।

WhatsApp Community Join Now

নেতা টুইটারে লেখেন, ‘আমি গত ছয় মাস ধরে ক্যানস্যারের সাথে লড়াই করছি। এখন ভাবলাম সময় এসেছে মানুষকে জানানোর। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে আমি কিছুই করতে পারব না। আমি প্রধানমন্ত্রী মোদীকে সব জানিয়েছি। দেশ, বিহার ও দলের প্রতি সর্বদা কৃতজ্ঞ থাকব।’ জানা গিয়েছে, সুশীল মোদী গলার ক্যানসারে আক্রান্ত। গলা ব্যথার অভিযোগের ভিত্তিতে তাঁকে পরীক্ষা করা হয়। পরীক্ষায় তাঁর ক্যানসার ধরা পড়ে। বর্তমানে তিনি দিল্লি এইমসে চিকিৎসাধীন।

সঙ্গে থাকুন ➥
X