দেড় টন স্প্লিট AC মাত্র ৩০ হাজারে, ধামাকাদার অফার নিয়ে হাজির Tata Group

Published on:

croma

গরমে রীতিমতো হাঁসফাঁস করছেন সাধারণ মানুষ। বাংলা হোক বা অন্যান্য রাজ্য, ব্যাপক গরমে নাজেহাল অবস্থা হয়ে যাচ্ছে সকলের। এহেন অবস্থায় সকলেই এখন ফ্যান, কুলার বা এসি কেনার প্রতি ঝুঁকছেন। এসি বা কুলার কেনা সকলের সাধ্যের মধ্যে থাকলেও এসি কেনা কিন্তু সকলের পক্ষে সম্ভব হয়ে ওঠে না। তবে আর চিন্তা নেই, এবার টাটা গ্রুপের তরফে দারুণ চমক দেওয়া হল। এবার আপনি অনেক কম দামে ভালো এসি কিনে নিতে সক্ষম হবেন। এই গরমের মরসুমে টাটার কোম্পানি ক্রোমার তরফে স্প্লিট এসির ওপর দারুণ ছাড় দেওয়া হবে।

আপনিও কি এসি কেনার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য রইল সোনায় সোহাগা খবর। আসুন আপনিও জেনে নিন কত টাকায় মিলছে টাটার এসি …

Croma 4 in 1 Convertible 1.5 Ton 3 Star Inverter Split AC

আজ প্রথমেুই কথা হবে Croma 4 in 1 Convertible 1.5 Ton 3 Star Inverter Split AC সম্পর্কে। এই এসির দাম মাত্র ৪২,০০০ টাক। তবে ডিসকাউন্টে এটি আপনি মাত্র ৩০,৯৯০ টাকায় ঘরে তুলতে পারবেন। এই এসি কিন্তু আবার বেশি বিদ্যুৎ-ও খাবে না। সর্বোপরি, আপনি যদি ICICI Bank-এর গ্রাহক হয়ে থাকেন তাহলে এই এসির ওপর আপনি বাড়তি আরও ২০০০ টাকা অবধি ছাড় পেয়ে যাবেন। অর্থাৎ মাত্র ২৯,০০০ টাকায় এই এসি কিনে নিতে পারবেন। HDFC Bank-এর গ্রাহকরাও ভালো ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Croma 4 in 1 Convertible 1 Ton 3 Star Inverter Split AC

এরপর কথা হবে Croma 4 in 1 Convertible 1 Ton 3 Star Inverter Split AC সম্পর্কে। আপনিও যদি স্প্লিট এসি কিনতে আগ্রহী হয়ে থাকেন তাহলে এই এসিটি আপনার জন্য একদম আদর্শ হিসেবে প্রমাণিত হতে পারে। ইনভার্টার এসি হওয়ার কারণে এটি বিদ্যুৎ সাশ্রয়ও করে খুব ভালো। এতে খুব ভালো কুলিং অফারও রয়েছে।

WhatsApp Community Join Now

VOLTAS Vectra 4 in 1 Convertible 1.5 Ton 3 Star Inverter Split AC

আপনিও যদি এসি কেনার ভাবনা চিন্তা করে থাকেন, আবার বাজেটও কম হয়ে থাকে তাহলে কিনে নিতে পারেন VOLTAS Vectra 4 in 1 Convertible 1.5 Ton 3 Star Inverter Split AC। হ্যাঁ ঠিকই শুনেছেন। ভোল্টাসের এই এসিটি কিনতে আপনাকে খরচ করতে হবে ৩২,৪৯০ টাকা। আপনি যদি ICICI Bank-এর গ্রাহক হয়ে থাকেন তাহলে আরও কিছু ডিসকাউন্ট পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥
X