ধর্ষণ, খুনের হুমকি! বুকে সাহস জুগিয়ে অটো চালককে বেধড়ক মার দুই নাবালিকার, ভাইরাল ভিডিও

Published on:

nagpur auto driver beaten by school girls

নাগপুরঃ ‘কলকাতায় যা ঘটেছে, তোমাদের সঙ্গেও তাই করে দেব।’ ঠিক এ ভাষাতেই দুজন স্কুল পড়ুয়াকে শাসিয়েছিলেন এক অটো চালক। এমনিতে আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে মহিলা চিকিৎসক খুনে বাংলা তথা সমগ্র দেশ উত্তাল হয়ে রয়েছে। দিকে দিকে প্রতিবাদ চলছে। কিন্তু এরই মাঝে মহারাষ্ট্রে এমন এক ঘটনা ঘটেছে যা সকলকে চমকে দিয়েছে। দুই স্কুল পড়ুয়াকে হুমকি দিয়ে শিরোনামে উঠে এসেছে এক অটো চালক। কিন্তু হুমকি দেওয়ার পর যা ঘটল তা দেখে ও শুনে চমকে গিয়েছেন সকলে।

২ স্কুল পড়ুয়াকে হুমকি দেওয়ার অভিযোগ

দেশে প্রতিনিয়ত ধর্ষণ সংক্রান্ত এমন ঘটনা সামনে আসছে, যা সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি করেছে। প্রথমে কলকাতা, তারপর বদলাপুর। সব ক্ষেত্রেই মেয়েদের লালসার শিকার হতে হচ্ছে। এরই মধ্যে মহারাষ্ট্রের নাগপুর থেকে একটি ভিডিও সামনে এসেছে, যা উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে সকলের। কলকাতার শিক্ষানবিশ মহিলা চিকিৎসকের পরিণতি জানিয়ে দুই স্কুলগামী ছাত্রীকে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে এক অটোচালকের বিরুদ্ধে। দুই পড়ুয়াকে সরাসরি ধর্ষণ ও মেরে ফেলার হুমকি দিচ্ছিল। কিন্তু তারপরেই ওই দুই স্কুল পড়ুয়া ভয় না পেয়ে অটো চালকের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। এরপর চলে বেধরক মার।

ভাইরাল ভিডিও

সামাজিক মাধ্যমে ইতিমধ্যে মহারাষ্ট্রের নাগপুরের একটি ভিডিও ভাইরাল হয়েছে যা সকলকে চমকে দিয়েছে। ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে যে লোকেরা রাস্তার পাশের দোকানে বসে অভিযুক্ত অটো চালককে মারধর করছে। শুধু তাই নয়, দুই মেয়েকে সাহসও জোগাচ্ছেন অনেকে। এদিকে অভিযুক্ত ব্যক্তিকে চড়-থাপ্পড়ও মারে দুই স্কুল পড়ুয়া। তবে এই ঘটনায় তিনি এতটাই ভয় পেয়ে গিয়েছিলেন যে কাঁদতে শুরু করেছিলেন। তখন অন্য একটি মেয়ে তাকে সাহস দিয়ে বলে, ‘তোমরা নিরাপদে আছো, আমরা সবাই তোমার সঙ্গে আছি।’

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X