হাসিনার Dior-র ব্যাগ চোর! নিজেই আসল কাহিনী সামনে আনলেন মহিলা ডাক্তার

Published on:

Sheikh Hasina Dior Bag

ইন্ডিয়া হুড ডেস্কঃ বাংলাদেশে চলা অশান্তির কথা কারও অজানা নেই। শেখ হাসিনাকে দেশ থেকে তাড়িয়ে বর্তমানে ওপার বাংলায় গঠিত হয়েছে নতুন সরকার। বলা ভালো অন্তর্বর্তী সরকার। আর এই সরকারের প্রধান হলেন নোবেলজয়ী অর্থনীতিবিদ ডঃ মহম্মদ ইউনুস। প্যারিস থেকে ঢাকায় ফিরে মঙ্গলবার রাত ৯টার পর বঙ্গভবনে অন্তর্বর্তী সরকারের প্রধান হিসেবে শপথ নেন ইউনুস। ইউনুসের নেতৃত্বে মোট ১৬ জন সদস্য থাকবেন অন্তর্বর্তী সরকারে।

বাংলাদেশে ছাত্র, জনতার চরম বিক্ষোভে দেশ ছেড়ে পালাতে বাধ্য হন সে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে দেশ ছাড়ার আগে তিনি প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগও করেন। ঠিক যেন শ্রীলঙ্কার পুনরাবৃত্তি। সেখানেও এভাবে ছাত্র, জনতার বিক্ষোভের পর প্রেসিডেন্ট গোটাবায়া রাজাপক্ষে দেশ ছেড়ে পালান।

এদিকে শেখ হাসিনা দেশ ছাড়ার পর বাংলাদেশের গণভবন ও সংসদ ভবনে চলে অবাধে লুটপাট। কেউ হাঁস, মুরগি চুরি করে নিয়ে যায়। কেউ আবার বিছানার চাদর, হাসিনার পরা শাড়ি এমনকি প্রাক্তন প্রধানমন্ত্রীর অন্তর্বাসও চুরি করে উন্মুক্ত জনতা। এই ঘটনার অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর এই ভাইরাল ভিডিওর মধ্যে এক মহিলাকে প্রধানমন্ত্রীর বহুমূল্য DIOR-র ব্যাগ নিয়ে পালাতে দেখা যায়।

সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হওয়ার পর সেই মহিলার পরিচয়ও জানা যায়। আসলে ওই মহিলা কোনও সাধারণ মানুষ নন। তিনি বাংলাদেশের একজন ডাক্তার। চারিদিকে তার ভিডিও ভাইরাল হওয়ার পর নিজের ফেসবুক আইডি থেকে সেদিনের ঘটনার বিবরণ দেন তিনি। মহিলা এও জানান যে, তিনি ওই ব্যাগ চুরি করেননি।

WhatsApp Community Join Now

একটি ভিডিও পোস্ট করে মহিলা লিখেছেন যে, ‘Dior লাগেজ এর অরিজিনাল মালিক। জানিনা এই ভদ্রলোক এর এটার মুল্য সম্পর্কে ধারণা আছে কিনা!’ ওই ভিডিওতে বাংলাদেশেরই এক ব্যক্তিকে সেই বিখ্যাত ডিওরের ব্যাগটিকে মাথায় করে নিয়ে যেতে দেখা যায়। তবে এই ভিডিও দেওয়ার আগে বাংলাদেশের মহিলা ডাক্তার ফেসবুকে একটি পোস্টও করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, ‘একটি ঘোষণা। সাধারণ মানুষ ঘটি বাটি, লেপ তোষক, ফ্যান ফ্রীজ এসি সব খুলে নিয়ে আসছে। একজন লাগেজ টা নিয়ে যাচ্ছিল। তার কাছ থেকে ধার নিয়ে ছবিটা তুলেছি। এভাবে ভাইরাল হয়ে যাবে ভাবি নি। সবাইকে বিজয়ের শুভেচ্ছা!’

আসলে গণমাধ্যমে ভাইরাল হওয়ার পর মহিলাকে নিয়ে চারিদিকে অনেক মিম ছড়াতে শুরু করে। যেহেতু তিনি একজন চিকিৎসক, সেহেতু তিনি এই কাজ করলে কীভাবে, তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে। আর এরপরই ওই মহিলা সেদিনের গোটা ঘটনার বিবরণ দেন। তিনি জানান যে, তিনি ওই ব্যাগ চুরি করেননি, একজন নিয়ে যাচ্ছিলেন, সেখান থেকে তিনি একবার হাতে নেন। আর এরপরেই তার ছবি, ভিডিও কেউ তুলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয়।

সঙ্গে থাকুন ➥
X