প্রতিদিন ৬ মিলিয়ন জেতার সুযোগ! Hamster Kombat গেমে হবেন মালামাল, জানুন সহজ পদ্ধতি

Published on:

hamster kombat

দেবপ্রসাদ মুখার্জী: Hamster Kombat হল একটি জনপ্রিয় টেলিগ্রাম ভিত্তিক ক্রিপ্টো গেম। এই অনলাইন গেমটি মূলত ট্যাপ-টু-আর্ন পদ্ধতিতে খেলা হয়। খেলোয়াড়রা একটি ভার্চুয়াল ক্রিপ্টো এক্সচেঞ্জের সিইও হিসাবে একটি হ্যামস্টারকে নিয়ন্ত্রণ করে। প্রতিটি ট্যাপের মাধ্যমে তাঁরা Hamster Coins উপার্জন করতে পারেন এই গেমের মাধ্যমে। এই খেলার মধ্যে বিশেষ মিশন থেকেও পুরস্কার পাওয়া যায়। এছাড়াও প্রতিদিন লগ-ইন করে বোনাসও অর্জন করা যায়।

গেমটি ২০২৪ সালের মার্চ মাসে লঞ্চ হয়। এর মধ্যেই ২০০ মিলিয়নের বেশি ব্যবহারকারী গেমটিতে সাইন-ইন করেছেন। এই অনলাইন ক্রিপ্টো গেমে প্লেয়াররা বিভিন্ন পুরস্কার পান। এছাড়াও গেমের মধ্যে মাইনিং করার প্রক্রিয়াটিও খুব সহজ। শুধুমাত্র হামস্টারের আইকনে ট্যাপ করে এনার্জি বার শেষ না হওয়া পর্যন্ত মাইনিং চালিয়ে যেতে হয়। এখন এই গেমের জন্য গুরুত্বপূর্ণ কিছু কোড আপনাদের জানিয়ে রাখি।

ডেইলি সাইফার কোড এবং কম্বো কার্ড কী?

Hamster Kombat-এ প্রতিদিনের ডেইলি সাইফার কোড এবং কম্বো কার্ড বিশেষ চ্যালেঞ্জ দেওয়া হয়। এইসব চ্যালেঞ্জ গ্রহণ করে প্লেয়াররা আরও বেশি টোকেন জিততে পারেন। এর মধ্যে ডেইলি সাইফার কোড চ্যালেঞ্জে প্লেয়ারদের ২৪ ঘণ্টার মধ্যে কোড ব্যবহার করে একটি শব্দ ডিকোড করতে হয়। সফলভাবে কোড ডিকোড করতে পারলে ১ মিলিয়ন কয়েন পাওয়া যায়। এছাড়াও গেমের ডেইলি কম্বো কার্ড চ্যালেঞ্জে প্লেয়ারদের গেমের পাঁচটি আপগ্রেড ক্যাটাগরি থেকে সঠিকভাবে তিনটি কার্ড নির্বাচন করতে হয়। এই পাঁচটি ক্যাটাগরি হলো: PR & Team, Markets, Legal, Specials, এবং Web3। সঠিক কম্বো নির্বাচন করলে ৫ মিলিয়ন কয়েন জেতা যায়। প্রতিদিনই এই চ্যালেঞ্জগুলির আপডেট হয়।

এই গেমের আজকের ডেইলি সাইফার কোড কি?

Hamster Kombat গেমের আজকের ডেইলি সাইফার কোড হল ‘UTOPIA’। এই কোডের মাধ্যমে এই কোডটি দিয়ে আপনি ১ মিলিয়ন কয়েন জিততে পারবেন। কোডটি একনজরে দেখে নিন

WhatsApp Community Join Now

U: ● ● ▬
T: ▬
O: ▬ ▬ ▬
P: ● ▬ ▬ ●
I: ● ●
A: ● ▬

কীভাবে এই গেমে ডেইলি সাইফার মোড চালু করবেন?

Hamster Kombat গেমে ডেইলি সাইফার মোড চালু করতে, গেমের ‘Exchange’ ট্যাবে ক্লিক করে ‘Daily Cipher’ বোতামে ক্লিক করতে হবে। একবার চালু হয়ে গেলে, ট্যাপিং প্যাটার্ন দিয়ে কোড টাইপ করতে হবে। এভাবে ডেইলি সাইফার কোড এবং কম্বো কার্ড চ্যালেঞ্জ সম্পন্ন করে আপনি প্রতিদিন সর্বোচ্চ ৬ মিলিয়ন টোকেন জেতার সুযোগ পাবেন।

(১) ড্যাশ (▬) বা লং ট্যাপ: ৩ সেকেন্ড ধরে দীর্ঘ ট্যাপ করুন।

(২) ডট (●) বা শর্ট ট্যাপ: দ্রুত ট্যাপ করুন, কিন্তু আঙুল ধরে রাখবেন না।

সঙ্গে থাকুন ➥
X