বছরে ৪০ লিটার পেট্রোল, ডিজেল ফ্রি ইন্ডিয়ান অয়েল পাম্পে! হাতে রাখুন HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড

Published on:

indian oil hdfc credit card

শ্বেতা মিত্রঃ বর্তমান সময়ে সোনা ও রুপোর দামের পাশাপাশি জ্বালানি তেলের দাম নিয়েও রীতিমতো হাহাকার পড়ে গিয়েছে দেশে। যত সময় এগোচ্ছে ততই যেন পেট্রোল ও ডিজেলের দাম বাড়ছে বই কমছে না। গত মার্চ মাসে পেট্রোল ও ডিজেলের দাম দুই টাকা করে কমানো হলো আচমকা ফির একবার বেড়ে গিয়েছে জ্বালানি তেলের দাম। ফলে যাদের চারচাকা বা দু চাকা গাড়ি আছে তারাই বোঝেন এই কষ্টটা। তবে এবার চিন্তা নেই, কারণ ইন্ডিয়ান অয়েলের তরফে এমন এক দুর্দান্ত সুযোগ দেওয়া হয়েছে যেখানে আপনি অনায়াসেই ৪০ লিটার অবধি তেল একদম বিনামূল্যে নিজের গাড়িতে ভরতে পারবেন। শুনতে অবিশ্বাস্যকর লাগলেও এটাই দিনের আলোর মতো সত্যি। এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে কিভাবে এই ৪০ লিটার তেল একদম বিনামূল্যে নেবেন? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির উপর।

৪০ লিটার অবধি তেল মিলবে বিনামূল্যে

সারা বছর ৪০ লিটার অবধি বিনামূল্যে তেল পেতে আপনার কাছে থাকতে হবে এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড। হ্যাঁ ঠিকই শুনেছেন। এমনিতে সঙ্গে যদি ক্রেডিট কার্ড থাকে তাহলে অনেক ক্ষেত্রেই মানুষের সুবিধা হয়ে থাকে। বিভিন্ন সময় বিভিন্ন কোম্পানির তরফে এই ক্রেডিট কার্ডের উপর নানা রকম ছাড় দেওয়া হয়ম এবারও তার ব্যতিক্রম হল না।

HDFC Bank- র ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, এই ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটায় আপনি ফুয়েল পয়েন্ট পাবেন। এই ক্রেডিট কার্ড দিয়ে পেট্রোল কিনলে আপনি ফুয়েল পয়েন্ট হিসেবে যে টাকা খরচ করবেন তার ৫ শতাংশ পাবেন। ইন্ডিয়ান অয়েল আউটলেট প্রথম ৬ মাসে প্রতি মাসে সর্বাধিক ২৫০টি ফুয়েল পয়েন্ট সরবরাহ করবে। ছয় মাস পর আপনি সর্বোচ্চ ১৫০টি ফুয়েল পয়েন্ট অর্জন করতে পারবেন। এ ছাড়া অন্যান্য কেনাকাটায় ১৫০ টাকা খরচ করলে ১ ফুয়েল পয়েন্ট যোগ হয়। এই ফুয়েল পয়েন্টগুলি ভাঙিয়ে করে আপনি বছরে ৪০ লিটার পর্যন্ত পেট্রোল এবং ডিজেল অনায়াসেই পেতে পারেন।

বড় চমক Indian Oil-র

এখানে একটি বিষয় বলে রাখা জরুরি, এই ক্রেডিট কার্ডের মাধ্যমে শুধু ইন্ডিয়ান অয়েলের পেট্রোল পাম্পেই লেনদেন করা যাবে। প্রত্যেক লেনদেনে পাওয়া যাবে খরচের ৫ শতাংশ ফুয়েল পয়েন্ট। ইন্ডিয়ান অয়েল এইচডিএফসি ক্রেডিট কার্ড আপনার কাছে থাকলেই হবে কেল্লাফতে।

WhatsApp Community Join Now

১) এই বিশেষ কার্ডটি পেতে আপনাকে সদস্যপদ ফি হিসাবে ৫০০ টাকা এবং প্রযোজ্য জিএসটি দিতে হবে।

২) ২১ বছর থেকে ৬০ বছর বয়সী গ্রাহকরা এই কার্ডের জন্য আবেদন করতে পারবেন।

৩) আপনাকে চাকুরীজীবি এবং মাসিক আয় কমপক্ষে ১০,০০০ টাকা হওয়া উচিত। ক্রেডিট কার্ড হারিয়ে গেলে ২৪ ঘণ্টার মধ্যে ব্যাঙ্ক’কে জানাতে হবে। নতুন কার্ডের জন্য আপনাকে কোনও ফি চার্জ করা হবে না।

সঙ্গে থাকুন ➥
X