৯০০০ টাকা বেতনেও হোম লোন, মেটান ৩৫ বছরের সহজ কিস্তিতে! দুর্দান্ত অফার Yes Bank-র

Published on:

yes-bank

নিজের স্বপ্নের বাড়ি করতে কে না চান। আপনিও নিশ্চয়ই চান। কিন্তু অনেক সময়েই দেখা যায়, ব্যাঙ্কের কিছু নিয়মের মার প্যাঁচের কারণে হোম লোন সহজে মিলতে চায় না। তার ওপর যিনি হোম লোন নেবেন তাঁর বেতনও অনেকটা হতে হয়। কিন্তু অনেকেরই বেতন সেভাবে স্বচ্ছল হয় না, অথচ তাঁরা হোম লোন নিতে চান। কিন্তু ব্যাঙ্কের কাছে সাহায্যের চাইতে গিয়েও অনেককে খালি হাতেই ফিরতে হয়। কিন্তু এখন আর চিন্তা নেই, আপনার বেতন যদি ৯০০০ টাকা হয় তাহলেও আপনি হোম লোন পেতে সক্ষম হবেন।

কী শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই একদম দিনের আলোর মতো সত্যি। আসলে দেশের একটি বড় ব্যাঙ্ক যাদের মাসিক বেতন মাত্র ৯০০০ টাকা তাঁদের হোম লোন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। শুধু তাই নয়, এই ব্যাঙ্ক আপনাকে টানা ৩৫ বছর অবধি সুযোগ দিচ্ছে ব্যাঙ্কের লোন শোধ করার। এখন নিশ্চয়ই ভাবছেন কোন ব্যাঙ্ক? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির ওপর।

হোম লোনে দুর্দান্ত অফার দিচ্ছে Yes Bank

আসলে মানুষকে এমনই সুবর্ণ সুযোগ দিচ্ছে Yes Bank। Yes Bank-এর ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, যে কোনো চাকরিজীবী বা স্বনির্ভর ব্যক্তি এই ঋণ নিতে পারবেন। ব্যাঙ্ক একটি বিশেষ গৃহ ঋণ এনেছে, যার নাম দিয়েছে YES KHUSHI Affordable Housing Loan। এই ঋণ ৩৫ বছরের জন্য পরিশোধ করা যাবে। এ ঋণের ওপর ব্যাংক ১০.৫% থেকে ১২.৩০% শতাংশ পর্যন্ত সুদ আদায় করবে। অবশ্য সুদের হার ব্যক্তির ক্রেডিট স্কোরের উপর নির্ভর করবে।

আরও পড়ুনঃ চিনের সাথে হাত মিলিয়ে ডবল গেম খেলাই হল কাল! পাকিস্তানের চাল ধরতে পেরেই টাইট দিল আমেরিকা

ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, ঋণের পরিমাণ ১ লক্ষ টাকা থেকে শুরু হচ্ছে। এই ঋণ নির্মাণাধীন, রেডি-টু-মুভ বা পুনঃবিক্রয় সম্পত্তি কেনার জন্য নিতে পারেন। এই ঋণ পরিশোধের জন্য বেতনভোগীরা ৩৫ বছর ও স্ব-কর্মসংস্থানকারীদের ৩০ বছর অবধি সময় পাবেন।এখানে একটি বিষয় বলে রাখা জরুরি, ঋণগ্রহীতার বয়স ৬০ থেকে ৭০ বছরের বেশি যেন না হয়।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X