পর্যটকদের জন্য রইল দারুণ চমক, দীঘায় ভ্রমণের আনন্দ হবে দিগুণ

Published on:

Digha Double-decker bus

কলকাতাঃ দীঘা সমুদ্র প্রেমিকদের কাছে এই জায়গার মাহাত্ম্যই এক আলাদা। যারা বাজেটের মধ্যে থেকে এবং কম সময়ের মধ্যে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তাদের কাছে দীঘার মতন আদর্শ জায়গা কিছু হতেই পারে না। এদিকে পর্যটকদের কাছে এই দীঘার আনন্দ আরও দ্বিগুণ করতে কিছু না কিছু পদক্ষেপ নিয়েই চলেছে প্রশাসন। এবার তার ব্যতিক্রম ঘটলো না। আগামী দিনে যারা দীঘা ঘুরতে যাবেন বলে পরিকল্পনা করছেন তাদের জন্য রইল এক দুর্দান্ত চমক। চালু হল এক বিশেষ বাস পরিষেবা। হ্যাঁ ঠিকই শুনেছেন। একদম ঝাঁ চকচকে বাসটিতে করে আপনিও দীঘার এক আলাদাই রূপ দেখার সুযোগ পেয়ে যাবেন।

 শুরু হল বিশেষ বাস পরিষেবা

এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে এই বাস পরিষেবা কোথা থেকে কোথাও অবধি মিলবে? কী কী বিশেষত্ব রয়েছে বাসটির মধ্যে? তাহলে আপনার জন্য রইল আজকের খবরটি। দীঘায় আগত পর্যটকদের জন্য দীঘায় চালু হল ক্রুজ পরিষেবার জন্য বিশেষ ডবল ডেকার বাস। বিগত কয়েক বছরের ইতিহাসে এই প্রথম দীঘায় এমন কিছু দৃশ্য দেখার সুযোগ পাবেন মানুষ। শীত, গ্রীষ্ম কিংবা হোক বর্ষাকাল যে কোনো সময়ই দীঘার সমুদ্র সৈকতটি। তবে পর্যটকদের ভ্রমণের আনন্দ এবার আরও দ্বিগুণ হতে চলেছে। ইতিমধ্যে দীঘার রাস্তায় আওয়াজ তুলে এই বাসটিকে চলতে দেখা গিয়েছে।

বাসটির বিশেষত্ব কী?

এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে ডাবল ডেকার বাসটির বিশেষত্ব কি হবে? তাহলে জানিয়ে রাখি, দীঘায় কিন্তু এই প্রথম চালু হল ডবল ডেকার বাস। যা সাধারণত ক্রুজে যারা যাবেন তাদের পরিষেবা দেওয়া হবে। এই বাসটির আসন সংখ্যা ৫২। সবথেকে বড় কথা, এই বাসটিতে পর্যটকদের বিনোদনের জন্য রয়েছে বেশ কিছু ব্যবস্থা যা শুনলে আপনিও চমকে উঠবেন। ৫২ আসন বিশিষ্ট বিলাসবহুল এই গাড়িতে থাকছে মিউজিক সিস্টেম সেইসঙ্গে লাইটিং। এই ডবল ডেকার বাসে ছাদে উঠলেই গোটা দীঘা শহরকে দেখতে পারবেন।

সঙ্গে থাকুন ➥
X