কলকাতায় ঘুরে বেড়াচ্ছে বুনিপ, ‘হৈচৈ’ পড়ে গেল শহরে

Published on:

bunip in kolkata

শ্বেতা মিত্র, কলকাতাঃ বুনিপ…এই নামটার সঙ্গে কম বেশি সকল সিনে-প্রেমীরা পরিচিত। যারা কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত চাঁদের পাহাড় সিনেমাটি দেখেছেন তারা এই বুনিপ জিনিসটাকে দেখে থাকবেন নিশ্চয়ই। এটা সেই বুনিপ, যে কিনা শঙ্করের সঙ্গে থাকা আলভারেজকে মর্মান্তিক মৃত্যু কাকে বলে তা দেখিয়েছিল। শুধু তাই নয়, শঙ্করকেও যথেষ্ট বেগ পেতে হয়েছিল এই বুনিপকে বাগে আনতে। কিন্তু শেষমেষ শঙ্করই জিতে যায়। কিন্তু কখনো ভেবে দেখেছেন কি যদি এই কিম্ভুত দেখতে বুনিপ জিনিসটি কলকাতা শহরের আনাচে কানাচে ঘুরে বেড়ায় তাহলে কেমন হয়? শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

কলকাতা শহরে ঢুকে গেল বুনিপ!

কখনো হাওড়া ব্রিজে তো কখনো নন্দনে, কিংবা কখনো ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে এই বুনিপকে। আর সোশ্যাল মিডিয়া সেই ছবিতে রীতিমতো ছেয়ে গিয়েছে। এই ছবি দেখে চমকে গিয়েছেন অনেকেই। এখন প্রশ্ন উঠছে কে এই বুনিপকে সামলাবে?

যদিও ফেসবুকে এই বুনিপের ছবি দেখে হাসির রোল উঠেছে সর্বত্র । আসলে বিখ্যাত জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম Hoichoi এর তরফে এই বুনিপের বেশ কিছু ছবি শেয়ার করা হয়েছে। এই ছবিতে দেখা যাচ্ছে কখনো হাওড়া ব্রিজে তো কখনো নন্দনের সামনে কিংবা কোন একটি সিনেমা হলের ভেতরে বুনিপ রয়েছে। সেইসঙ্গে ক্যাপশনে লেখা, ‘বুনিপ এখন শুধু চাঁদের পাহাড়েই নয়, তোমাদের শহরেও! Experience Shankar’s epic adventure on the big screen once again this weekend, in theatres near you! কিন্তু ভুল করেও theatre-এ miss করে গেলে, দেখে নিও হইচই-তে!’

হাসির রোল নেট পাড়ায়

এদিকে ছবি দেখে নেটপাড়া রীতিমতো হাসির রোল উঠেছে। কমেন্ট বক্সে নেটিজেনদের কমেন্টে ভরে গিয়েছে। এখন লিখেছেন, ন’বান্নের সামনেও দেখতে চাই বুনিপকে। অন্য আরেকজন লিখেছেন, প্লিজ একটু কালীঘাটেও দিয়ে আসুন। আকস্মিক বন্যায় ঘাটাল রীতিমতো জলের তলায় চলে গিয়েছে অন্যদিকে কাকতালীয়ভাবে এই ঘাটালের সাংসদ হলেন অভিনেতা দেব। সেই ব্যাপারটিকে কটাক্ষ করে একজন নেটিজেন লিখেছেন, ঘাটালকে রক্ষা করতে এসেছে বুনিপ দা। আরেকজন লিখেছেন, কলকাতায় এরকম বুনিপ সত্যিই দরকার।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X