হোটেল থেকে খাওয়া, দাওয়া! একদম সস্তায় সিকিম ঘোরাবে IRCTC, কত টাকার প্যাকেজ?

Published on:

irctc-sikkim

ভ্যাপসা গরমে সকলের হাল বেহাল। দহন জ্বালায় জ্বলছে বাংলা থেকে শুরু করে দেশের বহু রাজ্য। এদিকে কিছু জায়গায় ছিটেফোঁটা বৃষ্টি হলেও মারাত্মক গরমে পুড়ছে সমগ্র দক্ষিণবঙ্গ। এহেন অবস্থায় সকলেই চাইছেন একটু দার্জিলিং বা সিকিমের পাহাড়ে কয়েকদিন কাটিয়ে আসতে। আপনিও কি সিকিমে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করছেন এই গরম থেকে বাঁচতে? তাহলে আপনার জন্য দুর্দান্ত সুখবর রয়েছে আইআরসিটিসির কাছে।

যারা ভ্রমণ করতে পছন্দ করেন তাঁদের জন্য বিসেস করে একের পর এক ট্যুর প্যাকেজ নিয়ে আসে IRCTC। এদিকে আইআরসিটিসির বিভিন্ন প্যাকেজকে মানুষ খুব পছন্দও করেন বটে। এবারও তার ব্যতিক্রম ঘটল না। এবার ভ্রমণপ্রেমীদের জন্য সিকিম নিয়ে দুর্দান্ত প্যাকেজ এনে সকলকে চমকে দিল IRCTC। আর এই ট্যুর একদম বাজেটের মধ্যে আনা হয়েছে সংস্থার তরফে।

আইআরসিটিসির এই ট্যুর প্যাকেজের নাম দেওয়া হয়েছে সিকিম প্লাটিনাম। গোটা ভ্রমণের সময়সীমা হবে সাত রাত আট দিনের। এই প্যাকেজের ট্যুর কোড হল EHH124। এই ট্যুর প্যাকেজটি ১ মে থেকে বাগডোগরা থেকে শুরু হবে। এই ট্যুরে আইআরসিটিসি তরফে থাকা-খাওয়া পর্যন্ত সমস্ত ব্যবস্থা করা হবে ভ্রমণপ্রেমীদের জন্য। আইআরসিটিসির এই ট্যুর প্যাকেজের আওতায় বাসে করে দার্জিলিং ও সিকিমের বিখ্যাত জায়গাগুলি ঘুরে আসতে পারবেন। এখন নিশ্চয়ই ভাবছেন যে কোথায় কোথায় ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন? তাহলে জানিয়ে রাখি, দার্জিলিং থেকে গ্যাংটক, কালিম্পং, পেলিংয়ের মতো জায়গা ঘুরে আসতে পারবেন IRCTC-র এই প্যাকেজে।

এখন নিশ্চয়ই ভাবছেন যে গোটা ভ্রমণের খরচ কত? এই বিষয়ে আইআরসিটিসি জানাচ্ছে, কেউ যদি ৬ জন ট্যুর বুকিং করে তাহলে মাথাপিছু খরচ করতে হবে মাত্র ৩৫ হাজার টাকা। যদি ৪ জন একসঙ্গে ট্যুর বুক করেন, তাহলে একজন ব্যক্তিকে খরচ করতে হবে ৪১ হাজার টাকা। ট্রিপল শেয়ারিংয়ের জন্য ৩৯ হাজার টাকা এবং ডাবল শেয়ারিংয়ের জন্য ৫২ হাজার টাকা খরচ করতে হবে। এই প্যাকেজ সম্পর্কে আরো বিস্তারিত জানতে চাইলে https://www.irctctourism.com/pacakage_description?packageCode=EHH124 এই লিংকে ক্লিক করতে পারেন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X