থাকা, খাওয়া ফ্রি! জলের দরে নেপাল ঘোরাবে IRCTC, দিতে হবে মাত্র এত টাকা

Published on:

irctc-nepal-tour

বিদেশ ভ্রমণ করতে কার না ভালো লাগে। কিন্তু সবসময় বাজেট সাথ দেয় না। আপনারও কি বিদেশ ভ্রমণের ইচ্ছা রয়েছে? অথচ বাজেট কম? তাহলে আপনার জন্য রইল এক দুর্দান্ত সুখবর। আসলে এবার আপনার বিদেশ ভ্রমণের স্বপ্ন পূরণ করতে চলেছে আইআরসিটিসি। বিশেষ করে আপনিও কি আসন্ন মে বা জুন মাসে যদি নেপাল ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তাহলে আপনার জন্য সুবর্ণ অফার বয়ে আনল IRCTC। ঘুরতে ভালোবাসেন অথচ ভ্রমণের বাকেট লিস্টে নেপাল নেই এটা তো হতেই পারে না।

নেপাল মানেই হল পশুপতিনাথ মন্দির, মনোকমনা মন্দির, গুপ্তেশ্বর মহাদেব মন্দির, সুন্দর সুন্দর পাহাড় ও আরও কত কী। তবে আর চিন্তা নেই, কারণ এবার ভারতীয় রেলের অধীনস্থ সংস্থা আইআরসিটিসি নেপালে যাওয়ার সুযোগ দিচ্ছে আপনাকে। আগামী ২৩ মে থেকে প্রতিবেশী দেশের উদ্দেশে ৫ রাত ৬ দিনের ট্যুর প্যাকেজ শুরু করতে চলেছে আইআরসিটিসি। ইতিমধ্যে এই বিষয়ে একটি টুইট বার্তা অবধি দিয়েছে IRCTC। জানা গিয়েছে, এই ট্যুর প্যাকেজে যাত্রীদের কাঠমান্ডু ও পোখারায় নিয়ে যাওয়া হবে।

সস্তায় নেপাল নিয়ে যাবে IRCTC

নয়াদিল্লি থেকে এই প্যাকেজ শুরু হবে। এই প্যাকেজে আপনি পশুপতিনাথ মন্দির, মনোকমনা মন্দির, গুপ্তেশ্বর মহাদেব মন্দিরের মতো অনেক মন্দির ঘুরে দেখার সুযোগ পাবেন। দিল্লি থেকে কাঠমান্ডু দু’পথেই বিমানের টিকিট পাবেন যাত্রীরা। নেপাল এয়ারলাইন্সের টিকিট পাবেন। এই প্যাকেজে আপনি ব্রেকফাস্ট ও ডিনার দুটোই পেয়ে যাবেন। এখন নিশ্চয়ই ভাবছেন এই প্যাকেজটির মূল্য কত? তাহলে এ বিষয়ে আপনাদের জানিয়ে রাখি, প্যাকেজে কাঠমান্ডুতে ৩ রাত ও পোখারায় ২ রাত থাকবেন। এই প্যাকেজে মোট আসন সংখ্যা ৩৬টি। প্যাকেজ শুরু হবে জনপ্রতি ৩৬,৫০০ টাকা থেকে।

আরও পড়ুনঃ  ভয়ঙ্কর তাপপ্রবাহ, প্রখর রোদে পুড়বে দক্ষিণবঙ্গের এই জেলাগুলো! আজকের আবহাওয়া

প্যাকেজটির নাম হল Best of Nepal । ট্যুরটির সময়সীমা ৫ রাত ৬ দিন। ২৩ মে এবং ১৫ জুন এই দুটি দিন ঠিক করা হয়েছে প্রস্থানের। ইকোনমিক ক্লাসে আপনি ভ্রমণ করতে পারবেন। এই প্যাকেজটি আপনি খুব সহজেই আইআরসিটিসির অফিসিয়াল ওয়েবসাইট থেকে বুক করতে পারেন। এছাড়া প্যাকেজ সম্পর্কিত তথ্যের জন্য, আপনি 8287930747/ 8287930624/ 8287930718/ 9717648888 নম্বরে ফোন করে নিতে পারেন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X