বিশ্বযুদ্ধ, এলিয়েন, উল্কাপিণ্ডের হামলা! ২০২৪ নিয়ে ভয়ঙ্কর ভবিষ্যদ্বাণী জীবন্ত নস্ত্রাদামুসের

Published on:

prophecy

ভবিষ্যৎ নিয়ে চিন্তা কর না থাকে। আপনারও থাকে নিশ্চয়ই? ২০২৩ সাল পেরিয়ে যাওয়ার পর এখন মানুষের মনে প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ২০২৪ সাল কেমন হবে। এক্ষেত্রে ‘জ্যান্ত নস্ত্রাদামুস’ নামে পরিচিত অ্যাথোস সালোমে ২০২৪ সাল নিয়ে এমন কিছু ভবিষ্যদ্বাণী করেছেন যা শুনলে শিউরে উঠবেন আপনি।

তিনি তার ভবিষ্যদ্বাণীতে অনেক ভয়ঙ্কর কথা তুলে ধরেছেন। এমনিতে নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণীতে বিশ্বাস করে গোটা বিশ্ব। আর বিশ্বাস করবে নাই বা কেন, কারণ একের পর এক বছর নিয়ে আগে এমন কিছু ভবিষ্যৎবাণী করে গেছেন যেগুলি অক্ষরে অক্ষরে মিলে গেছে। এদিকে বিগত কয়েক বছর ধরে ‘জ্যান্ত নস্ত্রাদামুস’ নামে খ্যাত অ্যাথোস সালোমে এমন কিছু ভবিষ্যৎবাণী করেছেন যে নিয়ে গোটা বিশ্বে আলোচনা হচ্ছে। এই ২০২৪ সাল নিয়েও তিনি এমন কিছু ভয়ানক কথা বলেছেন যে শুনলে আপনারও পিলে চমকে উঠবেন।

আরও পড়ুনঃ কিছুদিন পরই বছরের প্রথম সূর্যগ্রহণ, এই ৭ রাশির জাতক-জাতিকারা হয়ে যান সাবধান

এই ‘জ্যান্ত নস্ত্রাদামুস’ নামে খ্যাত অ্যাথোস করোনাভাইরাসের মতো মহামারী, ইউক্রেনে আগ্রাসন, রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যু ও বিশ্বকাপ ফাইনাল নিয়ে আগাম ভবিষ্যদ্বাণী করেছিলেন বলে দাবি করেছেন তিনি। তাছাড়া ২০২৪ সালে ‘তিন দিন অন্ধকার’ আসবে বলে ভবিষ্যদ্বাণী করে গেছেন ।

২০১৭ সালের পর সবচেয়ে বড় সৌরঝড়

সিএমইগুলি প্রতি কয়েক দিনে ঘটে তবে পৃথিবীতে তাদের খুব বেশি প্রভাব পড়ে না। তবে গত ২৪ মার্চ বিজ্ঞানীরা সূর্য থেকে ‘এক্স-ক্লাস’ করোনাল মাস ইজেকশন রেকর্ড করেন। ২০১৭ সালের পর এটিই সবচেয়ে বড় সৌরঝড় বলে মনে করা হচ্ছে। এর প্রভাব পৃথিবীতে কী পড়বে? সেদিকে নোনোর থাকবে সকলের।

WhatsApp Community Join Now

এপ্রিলের সূর্যগ্রহণ

আগামী ৮ এপ্রিল হবে পূর্ণগ্রাস সূর্যগ্রহণ, যে সময় আমেরিকা অন্ধকারে ঢেকে যেতে পারে।

আঘাত হানবে উল্কাপিণ্ড

অ্যাথোসের দাবি অনুযায়ী, আগামী বছর মহাকাশ থেকে একটি উল্কাপিণ্ড পৃথিবীতে আছড়ে পড়বে। কৃত্রিম বুদ্ধিমত্তা বা AI-এর প্রতিপত্তিও আরও বেড়ে জেগে উঠবে বলেও দাবি। এর ফলে যন্ত্র মানুষের বিরুদ্ধে বিদ্রোহ করবে। এর পাশাপাশি তিনি তৃতীয় বিশ্বযুদ্ধের ভবিষ্যদ্বাণীও করেছেন। দক্ষিণ চীন সাগর থেকে এর সূচনা হতে পারে।

সঙ্গে থাকুন ➥
X