রাস্তায় ফুচকা বিক্রি করছেন মোদী! ভোটের মধ্যে এ কী কাণ্ড প্রধানমন্ত্রীর? ভাইরাল ভিডিও

Published on:

Anil Bhai Thakkar

২৪-এর লোকসভা ভোটকে কেন্দ্র করে সরগরম হয়ে রয়েছে সমগ্র দেশ। ইতিমধ্যে দুই দফায় ভোট হয়ে গিয়েছে, এখনও বাকি পাঁচ দফায়। এদিকে এই ভোটকে পাখির চোখ করে রাজনৈতিক দলের নেতা থেকে শুরু করে প্রার্থীরা জোরকদমে প্রচার চালাচ্ছেন। কিন্তু একি, রাস্তায় নেমে কিনা এখন ফুচকা বিক্রি করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী!

এই ভোট বাজারে গুজরাটের রাস্তায় কিনা শেষমেষ ফুচকা বিক্রি করতে দেখা গেল মোদীকে! কী শুনে চমকে গেলেন তো? সেটাই স্বাভাবিক। তবে মানুষটিকে যদি ভালোভাবে দেখলে আসল ব্যাপারটা বোঝা যাবে। ভুল ভাঙবে আপনারও। আসলে গুজরাটের রাস্তায় যে মানুষটি ফুচকা বিক্রি করছেন তাঁর বেশভূষা থেকে শুরু করে তাঁকে দেখতেও অবিকল যেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মতো। তাঁকে এক ঝলক দেখলে মনে হবে এ যে মোদী! আসলে তা নয়, আজ যে ব্যক্তিকে নিয়ে কথা হচ্ছে তাঁর নাম হল অনিল ভাই থাক্কর। তিনিও গুজরাটের বাসিন্দা।

রাস্তায় ফুচকা বিক্রি করছেন নরেন্দ্র মোদী?

তিনি পেশায় একজন ফুচকা বা পানিপুরি বিক্রেতা। যারাই এই অনিলের দোকানে ফুচকা খেতে যান তাঁরাই প্রথমে রীতিমতো চমকে যান। এক ঝলক দেখলে সকলেই ভাবতে থাকেন প্রধানমন্ত্রীর কথা। কিন্তু পরক্ষণেই এই ভুল ভাঙে সকলের। অনেকেই আবার অনিল থাক্করকে ‘মোদী’ ফুচকা বিক্রেতা বলেন। এখন তিনি দিনে দিনে সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন। তাঁর ইউএসপি হল মোদীর মতো অবিকল চেহারা। এখন যেন ফুচকা খাওয়ার থেকেও তাঁকে দেখতে ‘তুলসি পানিপুরি সেন্টার’-এ ভিড় জমান কৌতূহলীরা।

WhatsApp Community Join Now

বর্তমানে এই অনিল ভাই থাক্করের বয়স ৭১ বছর। কিন্তু জানলে অবাক হবেন, তাঁর যখন সেই ১৮ বছর বয়স থেকে ‘তুলসি পানিপুরি সেন্টার’ চালাচ্ছেন। এই অনিল জানান, “প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে আমার চেহারা ও মুখের সাদৃশ্য থাকার কারণে আমি স্থানীয় এবং পর্যটক, সবার কাছ থেকেই অনেক ভালবাসা এবং সম্মান পাই।”

সঙ্গে থাকুন ➥
X