সেলাই করে চলছে বন্দে ভারত! সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতেই হাসির রোল

Published on:

vande bharat stitched

ইন্ডিয়া হুড ডেস্কঃ বর্তমান সময়ে দেশে কয়েক হাজার ট্রেন চলাচল করে। কিন্তু তাদের মধ্যে এমন কিছু ট্রেন আছে যেগুলি সবসময় সংবাদ শিরোনামে থাকে। তেমনই একটি ট্রেন হল বন্দে ভারত এক্সপ্রেস। বর্তমান সময়ে এই ট্রেন ভারতের এমন কোনও রাজ্য নেই যেখানে যাতায়াত করে না। এমনকি এই ট্রেনের জনপ্রিয়তা যত সময় এগোচ্ছে ততই বাড়ছে সাধারণ মানুষের মধ্যে। এই ট্রেন দেশের সবথেকে দ্রুতগামী এবং প্রিমিয়াম ট্রেন। কিন্তু এবার এই ট্রেন নিয়েই এমন এক ছবি ভাইরাল হল যা দেখে চমকে গিয়েছেন সকলে। অনেকেই বলতে শুরু করেছেন, এটা ভারতেই সম্ভব!

বন্দে ভারত নিয়ে বড় চমক

বন্দে ভারত ট্রেন চালু হওয়ার সময় রেলের তরফে জানানো হয়েছিল, সেমি হাইস্পিড ট্রেনের টপ স্পিড হবে ঘণ্টায় ১৬০ থেকে ১৮০ কিলোমিটার। তবে এখন বন্দে ভারতের গতি প্রতি ঘন্টায় ১৩০ কিলোমিটারে পৌঁছেছে। এই ট্রেনে রয়েছে অত্যাধুনিক সুযোগ সুবিধা। উন্নত আসন, বাথরুম, এসি, ওয়াইফাই, খাবার কি না নেই। কিন্তু এবার এই বন্দে ভারত এক্সপ্রেস নিয়েই যা ছবি প্রকাশ্যে এল তা দেখে মানুষ হেসে খুন।

সেলাই করা হল বন্দে ভারত এক্সপ্রেসকে!

যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, বন্দে ভার‍ত ট্রেনের সামনের অংশটিকে সেলাই করা হয়েছে। কি শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই সত্যি। আর এই ছবি ভাইরাল হতেই নেটিজেনদের নানা রকম মন্তব্য ধেয়ে আসছে। একজন লিখেছেন, ‘সেলাই করলো কোন কারিগর।’ অন্য একজন লিখেছেন, ফাইবার গ্লাসের ট্রেন বানালে এরকম তো হবেই। তাও যা জঘন্য ফিনিশিং? অন্য আরেক নেটিজেন লিখেছেন, ‘ও বাবা ট্রেন কে আবার স্টিচ করা যায় নাকি?’ আরেকজন লিখেছেন, ‘আমরা ভারতীয়রা কিছু পারি আর নাই পারি খুঁত ধরতে বেশ পারি।’

সঙ্গে থাকুন ➥
X