এবার মাত্র ১০৩৭ টাকায় চাপুন ফ্লাইটে, দুর্গাপুজোর আগে দারুণ সুযোগ দিচ্ছে Air India Express

Published on:

Air India Express

কলকাতাঃ উৎসবের আবহে দেশের সাধারণ মানুষের জন্য রইল দারুণ সুখবর। আপনিও যদি আগামী দিনে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন, বিশেষ করে বিমানে করে কোথাও যাওয়ার প্ল্যান হয়ে থাকে তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। এবার দেশের অন্যতম বড় বিমান সংস্থা Air India Express সকলের জন্য এক দুর্দান্ত সুযোগ এনেছে। ট্রেনের থেকেও কম খরচে সকলকে ভ্রমণ করার সুযোগ দিচ্ছে এই কোম্পানি। আপনার পকেটে যদি ১০০০ টাকা মতো থাকে তাহলেই আপনি আপনার গন্তব্যে পৌঁছে যেতে পারবেন তাও আবার Air India Express-এর মাধ্যমে।

বড় চমক Air India Express-র

আসলে উৎসবের মরসুমে সকলের জন্য দারুণ সুযোগ এনেছে Air India Express সংস্থা। একদম জলের দরে মিলছে বিমানের টিকিট। একদম কম পয়সায় আপনিও হিল্লি দিল্লি ঘুরে আসতে পারবেন। স্বপ্নের মতো শোনালেও এটাই একদম সত্যি কথা। ফ্লাইটের টিকিটের দাম শুরু হচ্ছে কিনা মাত্রা ১০৩৭ টাকা থেকে।

মাত্র ১০৩৭ টাকায় বিমান যাত্রা

অনেকেরই বিমান যাত্রা করার স্বপ্ন থাকে। কিন্তু ট্রেন, বাসের তুলনায় বিমানের ভাড়া এতটাই বেশি থাকে যে শেষ মুহূর্তে প্ল্যান বাতিল করতে হয়। কিন্তু এখন আর না। এবার মাত্র ১০৩৭ টাকায় আপনাকে ভ্রমণ করার সুযোগ দিচ্ছে Air India Express-র মতো বড় বিমান সংস্থা। এক্সপ্রেস ভ্যালুর ভাড়া শুরু ১১৯৫ টাকা থেকে। দিল্লি-জয়পুর, কলকাতা-ইম্ফল, চেন্নাই-ভুবনেশ্বরের মতো রুটে এই দারুণ অফার দেওয়া হচ্ছে। মূলত ৩২টি অভ্যন্তরীণ গন্তব্যের ক্ষেত্রে এই বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। অর্থাৎ ডোমেস্টিক ফ্লাইটের কিছু রুটের ক্ষেত্রে এই সোনায় সোহাগা অফার দেওয়া হচ্ছে।

আগামিকাল ২৬ আগস্ট থেকে ২৪ অক্টোবর, ২০২৪ পর্যন্ত অভ্যন্তরীণ রুটে ভ্রমণের জন্য ২৫ আগস্ট পর্যন্ত বুকিংয়ের জন্য উইন্ডো খোলা রয়েছে। আপনি ভারত জুড়ে ৩২টি গন্তব্যের জন্য টিকিট বুক করতে পারেন। সবথেকে বড় কথা, airindiaexpress.com ওয়েবসাইট থেকে টিকিট কাটলে তিন কেজি পর্যন্ত লাগেজ বিনামূল্যে বহনের সুবিধা পাবেন। একই সময়ে, আপনি যদি এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের লয়ালটি সদস্য হন তবে আপনি আরও বেশি ছাড় পেতে পারেন।

WhatsApp Community Join Now

থাকছে আরও কিছু অফার

ভাড়ায় এই বিশেষ ছাড় সমস্ত নতুন এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস বোয়িং 737-8 বিমানগুলিতে উপলব্ধ। এই বিমানগুলিতে আপনি বিজনেস ক্লাসের মতো সুবিধাও পাবেন যার মধ্যে রয়েছে ৫৮ ইঞ্চি সিট। এ ছাড়া ছাত্র, বয়স্ক, ক্ষুদ্র ব্যবসায়ী, ডাক্তার, নার্স এবং সেনাবাহিনীতে কর্মরতরাও টিকিট কাটার ওপর আকর্ষনীয় ছাড় পাবেন। এয়ারলাইনের ওয়েবসাইটে, আপনি ৮% পর্যন্ত নিউকয়েন উপার্জন করতে পারেন, পাশাপাশি বিজনেস এবং প্রাইম আসনগুলিতে ৪৭% পর্যন্ত ছাড় পেতে পারেন। সর্বোপরি সামনেই রয়েছে দুর্গাপুজো। আর এই উৎসবের সময়ে অস্থায়ীভাবে কলকাতায় অতিরিক্ত উড়ানের ব্যবস্থা করেছে এয়ার ইন্ডিয়া। এর অধীনে, এয়ার ইন্ডিয়া ২০ সেপ্টেম্বর ২০২৪ থেকে পরবর্তী এক মাসের জন্য বেঙ্গালুরু এবং হায়দরাবাদ থেকে কলকাতায় দৈনিক, নন-স্টপ ফ্লাইট পরিচালনা করবে। এয়ার ইন্ডিয়া জানিয়েছে যে ১৫ আগস্ট ২০২৪ থেকে দিল্লি থেকে কলকাতা এবং ২৫ সেপ্টেম্বর ২০২৪ থেকে মুম্বাই থেকে ফ্রিকোয়েন্সি বাড়ানো হয়েছে।

সঙ্গে থাকুন ➥
X