বড় ঠাকুরের কৃপায় কপাল খুলবে ৭ রাশির, আজকের রাশিফল ৩১ আগস্ট

Published on:

Ajker Rashifal 31 August

আজ শনিবার ৩১ আগস্ট পড়েছে। আর শনিবার মানেই হল ভগবান শনি দেবকে আরাধনা করার দিন। এদিন ভাদ্রপদ মাসের দ্বিতীয় দিন পালিত হবে। শনিবারের কারণে এর নাম হবে শনি প্রদোষ ব্রত। শনি প্রদোষ উপবাসের দিন শিবের সঙ্গে শনিদেবেরও পুজো করা হয়। আজকের দিনটি কিছু রাশিদের জন্য খুব শুভ হতে চলেছে, তো আবার কিছু রাশির জাতকদের জন্য মোটেও শুভ নয়। তাহলে চলুন দেখে নেওয়া যাক আজ আপনার কপালে কী লেখা রয়েছে।

মেষ- আজ আপনার বিনিয়োগের সিদ্ধান্ত ফলদায়ক হবে। চাকরিজীবীদের আয় বাড়বে। চাকরি সূত্রে ভ্রমণের সম্ভাবনা। সব পরিশ্রম সফল হবে। আপনি একাডেমিক কাজে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করবেন। প্রেম জীবনে আকর্ষণীয় মোড় থাকবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে।

বৃষ- আজ দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। পেশাগত জীবনের সমস্যা থেকে মুক্তি পাবেন। বাড়িতে অতিথি আগমনের জেরে খুশির পরিবেশ থাকবে। সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। আজ আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটান, আপনার অনুভূতিগুলি ভাগ করুন।

মিথুন- আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। পেশাগত জীবনে পরিচিতি বাড়বে। আপনার ব্যক্তিগত জীবনে সুখের পরিবেশ বিরাজ করবে। শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হওয়ার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। নিজের লক্ষ্যগুলিতে ফোকাস করুন। চ্যালেঞ্জকে ভয় পাবেন না। আজ আপনার প্রেম জীবনে সুখ থাকবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে রোমান্টিক মুহূর্ত উপভোগ করবেন।

WhatsApp Community Join Now

কর্কট- শনি দেবের কৃপায় আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসা-বাণিজ্যে পরিবেশ অনুকূল থাকবে। নতুন কাজ শুরু করতে পারবেন। আজ অফিসে সিনিয়রদের কথা মন দিয়ে শুনুন। নতুন দক্ষতা শিখুন, এতে আপনার কেরিয়ারের ক্ষেত্রে মদত দেবে। সন্ধ্যায় আপনি আপনার সঙ্গীর সঙ্গে বিশেষ কিছু পরিকল্পনা করতে পারেন। এতে প্রেম জীবনে সুখ আসবে।

সিংহ- আজ সিংহ রাশির জাতক-জাতিকারা আয়ের নতুন উৎস থেকে উপকৃত হবেন, তবে স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। আজ আপনি পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। কাজের সূত্রে ভ্রমণের সম্ভাবনা। পড়ুয়ারা একাডেমিক কাজে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। আজ আপনার সঙ্গীর সাথে আপনার রোমান্টিক অনুভূতি ভাগ করে নিতে দ্বিধা করবেন না।

কন্যা- আজ আপনি আর্থিক পরিস্থিতি শক্তিশালী করার অনেক সুযোগ পাবেন। আপনার দক্ষতার উপর ফোকাস করুন। আজ কারোর সঙ্গে অযথা বিতর্কে জড়াবেন না । এতে অগ্রগতির পথ সহজ হবে। জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসবে। শিক্ষার্থীরা বড় পরীক্ষায় অংশ নিতে আত্মবিশ্বাসের অভাব বোধ করবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে ভালো আইডিয়া পেয়ে উপকৃত হবেন। অবিবাহিত মানুষের জীবনে কোনও বিশেষ ব্যক্তির প্রবেশ হতে পারে।

তুলা- তুলা রাশির জাতক-জাতিকারা আজ ঋণ থেকে মুক্তি পাবেন। ব্যবসায়ীদের আজ ভেবেচিন্তা পা ফেলতে হবে। আপনার ব্যক্তিগত জীবনে সুখের পরিবেশ থাকবে। কাজের সূত্রে ভ্রমণের সম্ভাবনা। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। আজ আপনার সঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

ধনু- আজকের দিনটি এই রাশিদের ক্ষেত্রে মিশ্র যাবে। হঠাৎ অর্থ লাভের সম্ভাবনা। আপনি কর্মজীবনে অনেক অগ্রগতি করবেন। সম্পত্তি কেনার ব্যাপারে বিঘ্ন ঘটতে পারে। রাতে সাবধানে গাড়ি চালান, নইলে বিপদ হতে পারেন। প্রেম জীবনে সুখের পরিবেশ থাকবে। আপনি আপনার সঙ্গীর সাথে সম্পর্কের রোমান্টিক মুহূর্ত কাটাবেন।

বৃশ্চিক- শনিদেবের কৃপায় আজ সাফল্য আপনার পায়ে চুমু খাবে। আয় বাড়বে। অর্থনৈতিক পরিস্থিতি মজবুত হবে। পরিবারের সঙ্গে সময় কাটান। আজ একটি নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারে। তবে ভ্রমণের পরিকল্পনা করবেন না। আজ অনেক ভাবনাচিন্তা করে আর্থিক বিষয়ে সিদ্ধান্ত নিন। আজ বিবাহ যোগ্য ব্যক্তিদের বিয়ের খবর পাকা হতে পারে।

মকর- ভগবান শনি দেবের কৃপায় আজ আপনার দিনটি খুবই ভালোভাবে কাটবে। অর্থ সাশ্রয়ের অনেক সুযোগ থাকবে। পেশাগত জীবন আরও উন্নত করার লক্ষ্যে কাজ করুন। আপনার ব্যক্তিগত জীবনে সুখের পরিবেশ থাকবে। শিক্ষামূলক কাজে কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। কর্মজীবনে উন্নতির জন্য অনেক সুবর্ণ সুযোগ আসবে। আপনি একটি সুখী জীবন যাপন করবেন। আজ আপনি বিশেষ কারও সাথে দেখা করবেন, যার সাথে আপনি দীর্ঘমেয়াদী সম্পর্কও শুরু করতে পারেন।

কুম্ভ- আজ আপনি পুরানো বিনিয়োগ থেকে ভাল আয় পাবেন। আপনি ব্যক্তিগত এবং পেশাদার জীবনে প্রচুর অগ্রগতি করবেন। পারিবারিক জীবন সুখের হবে। সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করলে লাভবান হবেন। পড়ুয়াদের জন্য আজকের দিনটি শুভ। আর কাউকে ভুলেও টাকা ধার দিতে যাবেন না নইলে ঠকতে পারেন।

মীন- আজ আপনার আর্থিক পরিস্থিতি মজবুত হবে। পুরনো বিনিয়োগ ভালো রিটার্ন দেবে। পেশাগত জীবনে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। পরিবারে সুখের পরিবেশ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সপ্তাহান্তে ছুটির পরিকল্পনা করতে পারে। আজ আপনি একাডেমিক কাজে উল্লেখযোগ্য সাফল্য পাবেন। সাবধানে গাড়ি চালাবেন নইলে বিপদে পড়ার সম্ভাবনা রয়েছে।

সঙ্গে থাকুন ➥
X