Nexon কে টেক্কা দিতে বাজেটের মধ্যে দুর্দান্ত গাড়ি লঞ্চ করল Maruti, ফিচার্স শুনলে আকাশ থেকে পড়বেন

Published on:

Maruti fronx

আপনিও কি আগামী দিনে চার চাকা গাড়ি কেনার পরিকল্পনা করছেন? অথচ বাজেট কম? তাহলে আপনার জন্য রইল একসম দুর্দান্ত সুখবর। গাড়ি প্রেমী অথচ Maruti-র গাড়ি পছন্দ করেন না এটা তো হতেই পারে না। এদিকে মারুতিও সকলের চাহিদার কথা ভাবনাচিন্তা করে নিত্য নতুন মডেল আনছে। কোনওতা হয়তো দামি আবার কোনোটার দাম একটু কম। আজ এই প্রতিবেদনে তেমনই একটি গাড়ি নিয়ে আলোচনা হবে যার ফিচার্স, দাম শুনলে চমকে উঠবেন।

Maruti-র নতুন গাড়ি

আজ এই আর্টিকেলে কথা হচ্ছে Maruti Fronx নিয়ে। এটি একদম নতুন মডেলের গাড়ি। ইতিমধ্যে এই গাড়ির বিক্রি পূর্বের সব রেকর্ড ভেঙে দিয়েছে কোম্পানির। এই গাড়িটি একবার দেখলে আপনার মনে গেঁথে যাবে গ্যারান্টি। ২৮ কিলোমিটার মাইলেজ সম্পন্ন Maruti Fronx বিলাসবহুল গাড়িটি সরাসরি সকলের মনে একটা আলাদাই জায়গা করে নিয়েছে। এই গাড়িটি সবচেয়ে কম বাজেট এবং শক্তিশালী ফিচার সহ লঞ্চ করেছে কোম্পানি।

Maruti Fronx-এর ফিচার্স

এখন আপনিও নিশ্চয়ই এই Maruti Fronx-এর ফিচার্স সম্পর্কে জানতে মুখিয়ে রয়েছেন? তাহলে আর আপনাদের অপেক্ষা না করিয়ে জানিয়ে দিই, এতে আপনি wireless android auto, Apple Car Play 9 inch infotainment, System, Heads-up Display, Cruise Control ও অটো ক্লাইমেট কন্ট্রোলের মতো ফিচার্স পেতে সক্ষম হবেন।

Maruti Suzuki Fronx-এর ইঞ্জিন

Maruti Suzuki Fronx-এর ইঞ্জিন সম্পর্কে বললে, এতে আপনি কিছু অসাধারণ ইঞ্জিন পেয়ে যাবেন। ১ লিটার এবং ১.২ লিটার ইঞ্জিন বিকল্পও দেওয়া হবে। পেট্রোল ভেরিয়েন্টের মাইলেজ প্রতি লিটারে প্রায় ২২ কিলোমিটার বলে জানা গেছে। এই গাড়ির সর্বোচ্চ মাইলেজ প্রায় ২৮ কিলোমিটার বলা হচ্ছে।

WhatsApp Community Join Now

গাড়ির দাম

এবার আসা যাক এই গাড়ির দাম সম্পর্কে।
Maruti Suzuki Fronx- প্রারম্ভিক মূল্য ৭.৫১ লক্ষ টাকা।

সঙ্গে থাকুন ➥
X