৬ লাখের মধ্যে সেরা ৫ টি হ্যাচব্যাক গাড়ি, একটির তো মাইলেজ ৩৪ কিমি

Published on:

Best card under 6 lakh

গাড়ি কেনার স্বপ্ন কার না থাকে। আপনারও নিশ্চয়ই নিজের স্বপ্নের গাড়ি কেনার ইচ্ছা আছে কোনও না কোনও সময়ে? তাহলে আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা খবর। এবার মাত্র ৩.৯৯ লক্ষ টাকায় গাড়ি কেনার সুযোগ দিচ্ছে একটি কোম্পানি। মাইলেজ ৩৪ কিলোমিটার। যাদের পরিবার একটু ছোটো, আর গাড়ি কেনার পরিকল্পনা করছেন, আজকের প্রতিবেদনটি রইল শুধুমাত্র তাঁদের জন্য।

৬ লাখের মধ্যে হ্যাচব্যাক গাড়ি

যাদের পরিবার ছোট তাঁদের জন্য হ্যাচব্যাক গাড়ি একদম আদর্শ। আপনিও যদি ভালো অথচ কম বাজেটের হ্যাচব্যাক গাড়ির সন্ধান করে থাকেন তাহলে আপনার সামনে কিছু অপশন তুলে ধরা হল না।

Maruti Alto K10

এই গাড়ির মূল্য আবার ৩.৯৯ লক্ষ টাকার মধ্যে। এই গাড়িতেও আপনি ১.০ লিটারের পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন আপনি। এর পেট্রোল ভেরিয়েন্টে আপনি ২৪.৩৯ কিমি/লিটার এবং সিএনজি ভেরিয়েন্টে ৩৩ কিমি/কিগ্রা অবধি মাইলেজ পেয়ে যাবেন। তাহলে আর দেরি করছেন কেন, আজই কিনে ফেলুন গাড়ি।

Maruti Wagon R

এই গাড়ির মূল্য মাত্র ৫.৫৪ লক্ষ টাকা। এতে রয়েছে ১.২ লিটারের দুটি ইঞ্জিনের অপশন পেয়ে যাবেন। এর পেট্রোল ভেরিয়েন্টে ২৪.৩৫ কিমি/লিটার এবং সিএনজি ভেরিয়েন্টে ৩৪.০৫কিমি/কিগ্রা অবধি মাইলেজ পেয়ে যাবেন।

WhatsApp Community Join Now

Maruti S Presso

এই গাড়ির রেঞ্জ শুরুই হচ্ছে ৪.২৬ লক্ষ টাকা থেকে। এই গাড়িতেও আপনি ১.০ লিটারের পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। এছাড়া এতে পেট্রোল ভেরিয়েন্ট ২৫.৩০কিমি/লিটার এবং সিএনজি ভেরিয়েন্ট ৩২.৭৩ কিমি/কিগ্রা অবধি মাইলেজ দেয়।

Renault KWID

এই গাড়ির দামও একদম আপনার সাধ্যের মধ্যে। এই গাড়িতেও আপনি ১.০ লিটারের পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। যদিও এর সিএনএজির বিকল্প নেই। এই গাড়ির মাইলেজ ২০ থেকে ২১ কিমি/লিটার দেয়।

Maruti Celerio

যাদের বাজেট কম তাঁরা এই Maruti Celerio গাড়িটি অনায়াসেই কিনে নিতে পারেন। এই গাড়িতে রয়েছে ১.০ লিটারের পেট্রোল ইঞ্জিন। কোম্পানির তরফে দাবি করা হয় যে এর পেট্রোল ভেরিয়েন্ট ২৬.৬৮ কিমি/লিটার এবং সিএনজি ভেরিয়েন্ট ৩৪.৪৩ কিমি/কিগ্রা অবধি মাইলেজ দিতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥
X