নেই দিল্লিতেও, এবার কলকাতা মেট্রোয় যুক্ত হল বিরাট জিনিস! চরম খুশি যাত্রীরাও

Published on:

kolkata-metro

কার্টুন দেখতে কে না ভালোবাসেন। যে যতই বড় হয়ে যাই না কেন, টিভির পর্দায় যদি কার্টুনের দৃশ্য ভেসে ওঠে তখন নিজে থেকেই আমাদের চোখ সেদিকে একবার যাবেই যাবে। ছোটবেলায় খেলাধুলোর পাশাপাশি টিভিতে কার্টুন দেখা একপ্রকার বাচ্চাদের জীবনের রশদ। অনেক বাচ্চা এমন আছে যারা সারাদিনে যদি টিভিতে কার্টুন না দেখে তাহলে দিন যেন ভালোই যায় না।

এই কার্টুন দেখলে এক আলাদাই ভালো লাগা কাজ করে যেন নিজেদের মধ্যে। আচ্ছা কিন্তু কখনো কি বড়রা ভেবে দেখেছেন যে মেট্রোরেলে ভ্রমণ করার সময়ে চোখের সামনে একটি বড় টিভি থাকবে আর সেখানে কার্টুন চলবে? কী শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই একদম সত্যি। হ্যাঁ এবার এরকম অভিনব দৃশ্য দেখা দিল কলকাতা মেট্রোর মধ্যে।

মেট্রোতে দেখা যাবে কার্টুন

এমনিতে যত সময় এগোচ্ছে ততই কলকাতা মেট্রোর মুকুটে নতুন নতুন পালক জুড়ছে। এখন সকলের আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে কলকাতা মেট্রো। অবশ্যই এর নেপথ্যে আন্ডারওয়াটার মেট্রো পরিষেবা। কিন্তু এবার মেট্রোর নতুন সংযোগ হল কার্টুন। এবার মেট্রোতে উঠলেই ডিসপ্লে বোর্ডে দেখতে পারবেন ‘টম অ্যান্ড জেরি’ কার্টুন।

আরও পড়ুনঃ কাঁপবে মাঠ, ফিট ৪ মহাতারকা! T20 বিশ্বকাপের আগে সুংবাদ টিম ইন্ডিয়ায়

তবে এখানে একটি বিষয় বলে রাখা জরুরি যে সব মেট্রো রুটে কিন্তু আবার এই বিশেষ পরিষেবা দেখা যাবে না। জানা গিয়েছে, দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ মেট্রো স্টেশন পর্যন্ত নর্থ-সাউথ রুটের মেট্রোতে ডিজিটাল ডিসপ্লেতে দেখানো হচ্ছে এই টম অ্যান্ড জেরি কার্টুন। হ্যাঁ ঠিকি শুনেছেন। ইতিমধ্যে মেট্রোর মধ্যে চলা এই কার্টুনের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় তীব্র গতিতে ভাইরাল হচ্ছে। একটি ভিডিও-র ক্যাপশনে লেখা রয়েছে, ‘ভ্রমণকারী সব বয়সের যাত্রীদের মনোরঞ্জনের স্বার্থে এই উদ্যোগ নেওয়া হয়েছে।’ একজন নেটিজেন আবার সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘আমি তো কার্টুন দেখতে দেখতে নিজের গন্তব্য স্টেশনে নামতেই ভুলে যাব।’

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X