দিনের পর দিন ঠকায় আপনজন, পাত্তা দিত না ভক্তরাও! অজানা কাহিনী শোনালেন সৌরভ

Published on:

sourav ganguly সৌরভ গাঙ্গুলি 

ইন্ডিয়া হুড ডেস্ক: খেলার ময়দান হোক কিংবা বিনোদন জগৎ, সব জায়গাতেই ছক্কা হাঁকিয়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। তাইতো জি বাংলার দাদাগিরির সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে সৌরভ গাঙ্গুলির নাম। দশটি সিজনের ৯টি সঞ্চালনা করেছেন তিনি। সঞ্চালক হিসাবে এখন অনেক বেশি পরিণত দাদা। তাঁর প্রশংসায় পঞ্চমুখ শো-এর পরিচালক অভিজিৎ সেন।

সঞ্চালনার প্রশংসায় পঞ্চমুখ সৌরভ!

এক কথায় বলতে গেলে সৌরভের সঞ্চালনায় দাদাগিরির এই জনপ্রিয়তা যেন অন্যমাত্রায় চলে গিয়েছে। টলিউডের তারকারা এই মঞ্চে খেলতে এসে মুগ্ধ হয়ে যান তাঁর সঞ্চালনা দেখে। খুব সহজেই প্রতিযোগীদের সঙ্গে মিশে যান তিনি। ‘দাদাগিরি’-তে বিনোদন যেমন এই শো-তে ভরপুর রয়েছে। তেমনই শিক্ষামূলক উপাদানও রয়েছে অনেক। বিভিন্ন জেলা থেকে অংশগ্রহণ করে অনেকে।

জি বাংলায় দাদাগিরির প্রতিটি এপিসোডে থাকে একের পর এক চমক। কখনও সাধারণ মানুষের সঙ্গে কখনও ছোট বাচ্চাদের সঙ্গে কখনও আবার সেলেবদের সঙ্গে দাদাগিরির মঞ্চ বেশ মাতিয়ে রাখতেন সৌরভ। আর এই সুযোগে দাদাকে সামনে পেয়ে অনেকেই তাঁরা তাঁদের আবদার জানান কেউ কেউ আবার নানা প্রশ্নে জর্জরিত করেন। কেউবা আবার জীবনের কিছু মজাদার অনুভূতি শেয়ার করার আবদার জানান।

বাবার কাণ্ড দেখে অবাক সৌরভ!

একবার মঞ্চে দাদা সৌরভ গাঙ্গুলি নিজের জীবনে এক মজাদার অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে বলেন, ‘আমি যখন বাড়িতে থাকতাম, তখন আমাদের বাড়িতে ল্যান্ড ফোন ছিল। সেই সময় অনেক ভক্তের ফোন আসত। আমি সেই ফোন ধরে যখন বলতাম আমি সৌরভ বলছি, কেউ বিশ্বাস করতেন না। অবাক হতাম খুবই। কিন্তু তারপর জানতে পারলাম আমি যখন থাকতাম না বাবা ফোন ধরতেন, এবং সকলের সঙ্গে সৌরভ হিসেবেই কথা বলতেন। মানে ধরুন কেউ যদি আমায় শুভেচ্ছা জানাতে ফোন করতেন, তাহলে বাবা জানাতেন যে- আমি গ্রহণ করলাম। ধন্যবাদ। শুনে হাসি পেত।’

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X