‘পিসির শ্রাদ্ধ’, তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রর প্রতিবাদী মঞ্চে মহিলার গান শুনে হেসে পাগল নেটপাড়া

Published on:

arundhuti maitra lovely maitra

কলকাতাঃ আরজি কর-কাণ্ডের প্রতিবাদ বর্তমান সময়ে দিকে দিকে ছড়িয়ে পড়েছে। এমন কোনও মানুষ হয়তো বাকি নেই যিনি কিনা তিলোত্তমাকাণ্ডে সুর চড়িয়ে প্রতিবাদে সামিল হননি। আরজি কর-কাণ্ডে বিচার চেয়ে মহানগরী থেকে শুরু করে জেলা, দেশের অন্যান্য শহরে প্রতিবাদের মহামিছিল চলছে। তবে এসবের মাঝেই আরজি কর-কাণ্ডের প্রতিবাদ জানিয়ে শিরোনামে উঠে এলেন সোনারপুরের তৃণমূল বিধায়ক লাভলি মৈত্র। আরজি কর-কাণ্ডে এবার তিনি এমন প্রতিবাদ জানালেন যারপরে শেষমেষ চরম ট্রোলিং-এর শিকার হতে হলে বিধায়ককে।

ট্রোলড লাভলি মৈত্র

আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় দিকে দিকে প্রতিবাদের আন্দোলন জ্বলছে। সাধারণ মানুষের পাশাপাশি রাজনৈতিক দলগুলিও রাস্তায় নেমে তো কখনো মঞ্চ বেঁধে বিক্ষোভ দেখাচ্ছেন। এবার তেমনই আরজি করের ঘটনায় মঞ্চ বেঁধে বিক্ষোভ দেখাচ্ছিলেন বিধায়ক লাভলি মৈত্র। কিন্তু মঞ্চে যা ঘটল তা নিয়ে চরম ট্রোল করতে শুরু করেছেন সাধারণ মানুষ।

লাভলি মৈত্র আজ সোমবার ফেসবুকে লাইভ হয়েছিলেন। ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চের মধ্যে বসে রয়েছেন বিধায়ক। এছাড়া একজন মহিলা গান গাইছেন। আর এই নিয়েই শুরু হয়েছে ট্রোলিং। বিধায়কের ভিডিওর কমেন্ট বক্স রীতিমতো নেটিজেনদের কমেন্টে ভরে গিয়েছে।

WhatsApp Community Join Now

চরম কটাক্ষ নেটিজেনদের

এই ভিডিও দেখে একজন ফেসবুক ব্যবহারকারি লিখেছেন, ‘পিসির শ্রাদ্ধতে নাম সংকীর্তন হচ্ছে ভাবলাম।’ অন্য একজন লিখেছেন, ‘যেমন গলা তেমন গান।’ অন্য একজন কটাক্ষের সুরে লিখেছেন, ‘এই গানের জন্য ভোট বাতিল।’ অন্য আরেকজন তো লিখেই দিয়েছেন, ‘আমি ভাবলাম কেউ মারা গেছে। রানু মন্ডলের ছোট বোন।’ অন্য আরেকজন লিখেছেন, ‘হাউ রোমান্টিক, গায়ে কাঁটা দিচ্ছে। কিডনি টাচিং গান।’

সঙ্গে থাকুন ➥
X