আরও চাপ, এবার শাহজাহান ঘনিষ্ঠ তৃণমূল নেতাকে জিজ্ঞাসাবাদ! অ্যাকশন মুডে ED

Published on:

sheikh-shahjahan-cgo

লোকসভা ভোটের মুখে নতুন করে সংবাদ শিরোনামে উঠে এসেছে সন্দেশখালি। গত ২৬ এপ্রিল শুক্রবার সন্দেশখালির বেশ কয়েকটি জায়গায় তল্লাশি চালিয়ে একের পর এক বিদেশি পিস্তলসহ বেশ কিছু অস্ত্র, বোমা ও গোলাবারুদ উদ্ধার করে CBI, NSG। এই ঘটনাকে কেন্দ্র করে নতুন করে শোরগোল পরে গিয়েছে বাংলায়। যদিও এসবের মাঝে আবারও একবার শেখ শাহজাহান প্রসঙ্গ উঠে এল।

এবার ধৃত ও বহিষ্কৃত তৃণমূল নেতা শেখ শাহজাহান ঘনিষ্ঠকে সিজিও কমপ্লেক্সে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে নিজেও একজন তৃণমূল নেতা। আবার অনেকে সন্দেশখালির ‘নতুন শাহজাহান’ আখ্যা দিয়েছেন। সম্প্রতি তিনি আবার রাজ্যের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী চ্যালেঞ্জ ছুঁড়ে বলেছিলেন, ‘শেখ শাহজাহান যে আমার বাড়িতে ছিলেন তার প্রমাণ দিক শুভেন্দু অধিকারী।’ হ্যাঁ আজ কথা হচ্ছে সন্দেশখালি ২-এর বেরমজুর পঞ্চায়েত প্রধান এবং স্থানীয় তৃণমূল নেতা হাজি সিদ্দিক মোল্লাকে নিয়ে।

আরও পড়ুনঃ শনিবার সস্তা হল পেট্রোল, ডিজেল? জানুন আজ কোথায় কত টাকা রেট

হাজি সিদ্দিক মোল্লাকে আজ শনিবার সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয়েছিল। এদিকে ইডির ডাকে সাড়া দিয়ে তিনি সিজিও-তে হাজিরাও দিয়েছেন। উল্লেখ্য, গতকাল সন্দেশখালির সরবেড়িয়াতে তল্লাশি অভিযান চালায় সিবিআই। তল্লাশি চলাকালীন সিবিআই ব্যাপক অস্ত্রশস্ত্র, গোলাবারুদের সন্ধান পায়। যদিও পরবর্তীতে এনএসজি সেইসঙ্গে রোবটকে আনা হয় বিস্ফোরক উদ্ধারের জন্য। সিবিআই আধিকারিকরা জানান, গত ৫ জানুয়ারি শাহজাহান শেখের বাড়িতে হানা দিতে যাওয়া এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ED) উপর হামলার সঙ্গে এই তল্লাশি জড়িত। রেশন কেলেঙ্কারি মামলায় ৫ জানুয়ারি শাহজাহানের গোপন আস্তানায় হানা দিতে গিয়েছিল ইডির দল।

সঙ্গে থাকুন ➥
X