অনুব্রতর মুক্তি কামনায় মাজারে চাদর চড়াতে গিয়েছিল তৃণমূল কর্মীরা, শুঁটিয়ে লাল করল TMC

Published on:

anubrata mondal

বীরভূমঃ বিগত দু’বছরেরও বেশি সময় ধরে তিহার জেলে বন্দি রয়েছেন বীরভূমের একসময় ত্রাস তথা তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। এদিকে অনুব্রত মণ্ডলের জেল মুক্তির কামনায় মাজারে চাদর চড়াতে গিয়ে বিপাকে পড়লেন তৃণমূল কর্মীরা। খেতে হল মার। তাও কিনা আবার তৃণমূলেরই হাতে। হ্যাঁ ঠিকই শুনেছেন। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বীরভূমেই। সে লোকসভা, বিধানসভা ভোট যাই হোক না কেন বেশ কয়েক দফায় বীরভূমে অনুব্রত মণ্ডল ও কাজল শেখের মধ্যেকার দ্বন্দ্ব কারোর আর অজানা নয়। এদিকে অনুব্রত মণ্ডল জেলে যাওয়ার পর থেকে যেন কাজল শেখের রমরমা আরো বেড়েই চলেছে। বীরভূমে এরই মাঝে এবার বড় ঘটনা ঘটে গেল নানুরে।

উত্তপ্ত নানুর 

লোকসভা ভোট মিটতে না মিটতেই এবং ২০২৬ সালের বিধানসভা ভোটের আগে নতুন করে উত্তপ্ত হয়ে উঠল নানুর। তৃণমূলের নেতা অনুব্রত মণ্ডলের জেল মুক্তির কামনায় মাজারে চাদর চড়াতে যাওয়ায় বেধড়ক মারধর করা হল তৃণমূলের কর্মীদের। অভিযোগের তীর বীরভূম জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখের লোকজনের বিরুদ্ধে। অনুব্রত মণ্ডল না থাকার পরেও নানুরে এবার রীতিমতো বাইক বাহিনী নানুরের গ্রামে গ্রামে তাণ্ডব চলল। সেইসঙ্গে মাথায় বন্দুক ঠেকিয়ে ভয় দেখিয়ে, ঘর বাড়ি লুটপাট করার অভিযোগ উঠল তৃণমূলেরই কয়েকজনের বিরুদ্ধে। এই মর্মে ইতিমধ্যে নানুর থানায় ও বোলপুরের এসডিপিও-র কাছে লিখিত অভিযোগ করেন অনুব্রত অনুগামীরা বলে খবর।

আক্রান্ত অনুব্রত অনুগামীরা

বর্তমানে বিগত বেশ কিছু সময় ধরে তিহার জেলে বন্দি রয়েছেন গরু পাচার কাণ্ডে অন্যতম অভিযুক্ত অনুব্রত মণ্ডল। এদিকে নানুরের নওনগর-কড্ডা গ্রাম পঞ্চায়েতের নবস্থা, পুরন্দরপুর, ছাতিমগ্রাম এলাকার অনুব্রত মণ্ডলের অনুগামীরা পাথরচাপরির মাজারে চাদর চড়াতে গিয়েছিলেন। কিন্তু এর পরের পরিস্থিতি যা হবে তা হয়তো কেউ স্বপ্নেও ভাবতে পারেননি। গ্রামের ঢুকেই মার খেতে হল অন্য তৃণমূল কর্মীদের হাতেই। কাজল শেখের অনুগামীরা গ্রামে গ্রামে বাইক নিয়ে তাণ্ডব চালায়, মাথায় বন্দুক ঠেকিয়ে মারধরের অভিযোগ উঠেছে।

আক্রান্ত তৃণমূল কর্মীদের অভিযোগ, নানুর থানায় অভিযোগ করেও কোনও ফল হচ্ছে না ৷ পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না৷ যদিও, এই ঘটনায় কোন মন্তব্য করতে চাননি বীরভূম জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখ।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X