ভগবান বিষ্ণুর কৃপায় কপাল খুলবে এই ৩ রাশির, আজকের রাশিফল ১৫ আগস্ট

Published on:

Ajker Rashifal 15 August

আজ  ১৫ আগস্ট বৃহস্পতিবার পড়েছে। আর আজকের দিনে ভগবান বিষ্ণুর আশীর্বাদে ধনু সহ পাঁচটি রাশির জাতক-জাতিকারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বহু রাশির জাতক জাতিকাদের আটকে থাকা কাজ শেষ হবে এবং আর্থিক পরিস্থিতি আরও ভাল হবে। ফিরে পাবেন আটকে থাকা টাকাও। আপনার সম্পদ বাড়বে। আসুন তাহলে জেনে নেওয়া যাক মেষ থেকে মীন রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতিবার কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতকদের কেরিয়ারের দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনার থমকে থাকা কাজ শেষ হওয়ায় আপনার মন খুব খুশি হবে। আপনার কাজের প্রতি আরও মনোযোগ দেওয়া ভাল। আজ আপনাকে নিজের কথার ওপর নিয়ন্ত্রণ রাখতে হতে পারে। কাছের মানুষদের সঙ্গে সময় কাটান।

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের দিনটি সাফল্যে পূর্ণ হবে।  আপনার দিনটি খুব ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। সন্ধ্যার মধ্যে আপনি সুসংবাদ পাবেন। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। পেশাগত বিষয়ে খেয়াল রাখলে ক্ষতি এড়ানো যাবে। বিনিয়োগের ক্ষেত্রে লাভ হবে।

মিথুন- মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো। কোনো কাজ শেষ হওয়ায় আপনার মন খুশিতে পূর্ণ থাকবে। বিদেশ ভ্রমণের সুযোগ রয়েছে। ব্যবসায়ীরা যদি তাদের ব্যবসায় নতুন কৌশল অবলম্বন করতে পারেন তবে তারা উপকৃত হবেন।

WhatsApp Community Join Now

কর্কট- কর্কট রাশির জাতকদের জন্য দিনটি বিশেষ প্রমাণিত হতে পারে। কেরিয়ার হোক কিংবা ব্যবসা,  বেশি পরীক্ষা-নিরীক্ষা আপনার ক্ষতি ডেকে আনতে পারে। আজ কোনও ঝুঁকিপূর্ণ পদক্ষেপ নেবেন না। পরিবারের সঙ্গে একটা ভালো সময়ে কাটবে। নিজের কাজে মনোনিবেশ করুন।

সিংহ- আজ সিংহ রাশির জাতকদের দিনটি খুব চমৎকার হবে এবং আপনার স্থগিত কাজ শেষ হওয়ায় আপনার মন খুব খুশি হবে। আজ ভাগ্য আপনাকে সমর্থন করবে। বন্ধুদের সঙ্গে থাকলে উপকার পাবেন। কোনও কারণে পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক হবেই, ফলে সাবধানে থাকুন।

কন্যা- আজ এই রাশির জাতক জাতিকাদের দিনটি খুব ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। মন দিয়ে করা কাজ করলে উপকার পাবেন এবং এতে আনন্দ পাবেন। আজ কারোর সঙ্গে অযথা তর্কে জড়াতে যাবেন না। অন্যকে সাহায্য করুন, আগামী দিনে উপকৃত হবেন।

তুলা- আজ তুলা রাশির জাতকদের একটি সুখের দিন হিসেবে কাটবে এবং আপনি কিছু সুসংবাদ পেয়ে খুশি হবেন। অফিসের টিমওয়ার্কে খুশি হবেন। লেনদেন ও ব্যবসায় বিপদ আসতে পারে। আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। আজ আয়ের থেকে ব্যয় কিছুটা বাড়তে পারে। তবে মানসিক চাপ থেকে দূরে থাকুন।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকরা উপকার এবং সাফল্য পাবেন এবং দিনের প্রথম অংশে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে এবং এই কারণে আপনার দৌড় বেশি হবে। আজ কঠোর পরিশ্রমের ফল পাবেন। ভ্রমনের সম্ভাবনা। শরীর ভালো থাকবে।

ধনু- ধনু রাশির লোকেরা উপকৃত হবেন এবং আপনার পুরো দিনটি সুখে কাটবে। আজ অযথা অফিসে সহকর্মীদের সঙ্গে তর্কে জড়াবেন না। অন্যথায়, আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার অনেক ইচ্ছা আজ পূরণ হবে। বাড়তি খরচের ওপর রাশ টানুন। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিলে সুবিধা হবে।

মকর- আজ মকর রাশির জাতকদের সারাদিন সাবধানে থাকতে হবে। খেয়াল রাখবেন কারও সঙ্গে যেন আপনার বিরোধ না থাকে। কর্মক্ষেত্রে পরিস্থিতি আরও ভাল হবে এবং আপনার লাভ হবে। বিবাহিত জীবনেও আপনি খুব সুখী হবেন। আজ সারাটা দিন পরিবারের সঙ্গে কাটান।

কুম্ভ- আজ কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য এটি লাভের দিন। অফিসে সহকর্মীদের সঙ্গে একসঙ্গে কাজ করলে ভালো ফল পাওয়া যাবে। জীবনসঙ্গীর সঙ্গে একটা ভালো সময়ে কাটাবেন। শরীরের প্রতি নজর দিন। আয়ের নতুন উৎস তৈরী হবে।

মীন- আজ মীন রাশির জাতকদের জন্য দিনটি মোটামুটি কাটবে। আজ সব কাজে সতর্ক থাকুন এবং নইলে হওয়া কাজ বিগরে যেতে পারে। শরীর ভালো থাকবে। আজ কোথাও বিনিয়োগ না করাই ভালো।

সঙ্গে থাকুন ➥
X