আজ শনিদেবের খেল দেখবে ৩ রাশি, আজকের রাশিফল ১০ আগস্ট

Published on:

ajker rashifal 10 august

আজ শনিবার পড়েছে। আর শনিবার দিনটিকে ভগবান শনিকে উৎসর্গ করা হয়। ১০ অগাস্ট গ্রহ-নক্ষত্রপুঞ্জের অবস্থান কিছু রাশিচক্রের জন্য খুব উপকারী এবং কিছু রাশির জন্য খারাপ হতে চলেছে। ১০ আগস্ট কন্যা রাশির পর চন্দ্র তুলা রাশিতে গোচর করতে চলেছে। তুলা রাশিতে চাঁদের আগমনের কারণে দুপুরের পর বৃহস্পতি চন্দ্র থেকে অষ্টম ঘরে গমন করে আধিযোগ তৈরি হচ্ছে। তাহলে জেনে নিন আজ শনিদেবের কৃপায় কোন কোন রাশির কপাল খুলবে আর কোন কোন রাশির কপালে দুঃখ লেখা রয়েছে।

মেষ- আজ আপনি দীর্ঘ রোগভোগ থেকে মুক্তি পাবেন। আজ হঠাৎ করে আপনার হাতে টাকা আসবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। মানসিক অবসাদ দূর হবে। আর্থিক ভাগ্য ভালো থকবে।

বৃষ- আজ আপনার দৈনন্দিন জীবনযাত্রায় কোনও পরিবর্তন হবে না। আর্থিক ভাগ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে সুসংবাদ পাবেন। পরিবারের সমর্থন পাবেন। কোনও সম্পত্তি বিক্রি করার ফলে আপনার অর্থভাগ্য চকচক করবে।

মিথুন- আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক ক্ষেত্রে শক্তিশালী হওয়ার ইতিবাচক লক্ষণ রয়েছে। কর্মক্ষেত্রে উদ্বেগজনক পরিস্থিতি তৈরি হতে চলেছে। কোনও বাড়ি বা সম্পত্তি প্রত্যাশার চেয়ে কম আয় পাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়তে পারে।

WhatsApp Community Join Now

কর্কট – আজ আর্থিকভাবে উপকৃত হবেন। আপনি দীর্ঘমেয়াদী কাজে সাফল্য অর্জন করবেন। সব কাজে পরিবারের সমর্থন পাবেন। আজ আপনি উপহার হিসাবে সম্পত্তি পেতে পারেন। কেরিয়ারে দারুণ গ্রোথ হবে। শরীর ও মন ভালো রাখতে কোথাও ঘুরে আসতে পারেন।

সিংহ- আজ আপনার খরচ সম্পর্কে সতর্ক থাকতে হবে। আজ আপনার বাজেট নষ্ট হতে পারে। চাকরি পেশার সাথে সম্পর্কিত ভাল সুযোগ পেতে পারেন। পারিবারিক দায়িত্ব ভালোভাবে পালন করতে হবে।

কন্যা- কোনও কারণ ঘিরে বাড়ির পরিবেশ একটু অশান্ত থাকবে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যায় ভুগতে পারেন। আজ কোনও জিনিস নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা- তুলা রাশির জাতকরা আজ হারানো জিনিস বা অর্থ পুনরুদ্ধারে খুশি হবেন। প্রতিটি পদক্ষেপে ভাগ্যের সমর্থন পাবেন। আজ আপনার সমস্ত কাজ সহজেই শেষ হবে এবং আপনি সরকারী প্রকল্পের সুবিধাও পাবেন। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যায় ভুগছেন তবে শনিদেবের কৃপায় আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনিও শক্তিশালী বোধ করবেন।

বৃশ্চিক- দীর্ঘদিন ধরে যারা চাকরি এবং ব্যবসা করছেন তারা ভাল লাভ পাবেন। কর্মজীবনে অগ্রগতি হবে। আজ বাড়িতে কোনও অতিথির আগমনে খুশি হবেন। সামাজিক ক্ষেত্রে আপনার খ্যাতি দূর-দূরান্তে ছড়িয়ে পড়বে, যা আপনার বন্ধুর সংখ্যাও বাড়িয়ে তুলবে। ভগবান শনির কৃপায় আপনি একটি নতুন বাড়ি কিনতে এবং কেনাকাটা করতে পারেন।

ধনু- পুরনো কোনও বিনিয়োগ থেকে আপনি ভালো আয় করতে পারবেন। আজ অফিসে খুব একটা ভালো সময় কাটবে না আপনার। পরিবারে সুখের পরিবেশ থাকবে। আজ আপনার অর্থভাগ্য দারুণ থাকবে।

মকর- আজ আপনি আটকে থাকা অর্থ ফেরত পাবেন এবং আপনার আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। পরিবারের সমর্থন পাবেন। অফিসে উচ্চ পদস্থ আধিকারিক আপনার কাজে খুশি হবেন। পারিবারিক বিরোধ নিষ্পত্তির জন্য আপনার প্রচেষ্টা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ- আর্থিকভাবে সুরক্ষিত থাকতে কিছু ইতিবাচক পদক্ষেপ নিতে পারেন। সবার সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখতে হবে। আজ অযথা কারোর সঙ্গে তর্কে জড়াবেন না।

মীন- আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে। অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ আসবে। যাঁরা চাকরি করছেন, তাঁরা নতুন বিকল্প খুঁজে পাবেন। উচ্চ শিক্ষায় সাফল্য।

সঙ্গে থাকুন ➥
X