কঠিন সময় মেষ রাশির, আর্থিক উন্নতি ২ রাশির, আজকের রাশিফল ১০ জুলাই

Published on:

Rashifal

এসে গেল আরও একটা বুধবার। আর এই বুধবারটা একটু অন্যরকম হতে চলেছে ১২টি রাশির জন্য। আজ ১০ জুলাই বেশ কিছু রাশির কপাল খুলে যেতে চলেছে ভগবান গণেশের কৃপায় অনেক রাশির ভাগ্যের আজ একের পর এক সফলতা লেখা রয়েছে। ১০ জুলাই বুধবার এক বিশেষ নক্ষত্রে মেষ ও কর্কট রাশির জাতক-জাতিকারা গণেশের আশীর্বাদ পাবেন। মেষ রাশি থেকে মীন রাশির জাতক-জাতিকাদের বুধবারটা কেমন যাবে দেখে নেওয়া যাক।

মেষ – সময়ের আগে কাজ গুছিয়ে নিন। আগামী দিনে আসতে চলেছে কঠিন সময়। টান পড়তে পারে পকেটে। বাড়ির লোকেদের পাশে থাকুন। নিজের ওপর ভরসা রাখুন। স্ত্রীকে পাশে রাখুন। আপাতত নতুন করে বিনিয়োগ না করাই ভালো।

বৃষ- যারা ব্যবসার সঙ্গে যুক্ত তাদের জন্য সময়টা মধ্য মানের। এই মুহূর্তে শেয়ার বাজারে টাকা ঢাললে লোকসানের মুখ দেখতে পারেন। যে কোনও কাজ শুরু করার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। শরীর স্বাস্থ্য এখন ভালোই থাকবে। তবে খাওয়াদাওয়ার প্রতি এর একটু সংযম প্রয়োজন।

মিথুন – বাড়ি থেকে বেরনোর আগে প্রয়োজনীয় কাজ সেরে রাখুন। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। বাড়িতে শান্তি বিঘ্নিত হতে পারে। আর্থিক ভাগ্য ভালো। নতুন কোনও কিছু কিনতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ আলাপ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

WhatsApp Community Join Now

কর্কট- পড়াশুনার প্রতি আরও একটু মনযোগী হওয়া দরকার। যারা চাকরির সন্ধানে রয়েছেন তারা ভালো কোনও খবর পেয়ে যেতে পারেন। ভাইবোনের সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। পরিচিত কারও কাছ থেকে আমন্ত্রণ পেতে পারেন।

সিংহ- পুরোনো কোনো রোগ চাগাড় দিতে পারে। দরকারে চিকিৎসকের পরামর্শ নিন। সম্পত্তি ভাগাভাগি নিয়ে সমস্যা দেখা দিতে পারে। প্রেম জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশ। শত্রুপক্ষের ষড়যন্ত্র থেকে সাবধান।

কন্যা- কাজের চাপ বাড়বে। তবে সেটা সাময়িক। উপস্থিত বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। কাজের দক্ষতার জোরে কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি। সামাজিক ক্ষেত্রে সম্মান বাড়বে। পরিবারে আরও একটু বেশি সময় দেওয়া প্রয়োজন। বাড়িতে অতিথি আসতে পারেন।

তুলা- আজকের দিনটি তুলা রাশির জাতকদের জন্য আনন্দের মধ্যে দিয়ে কাটবে। আজ আপনি আপনার মন অনুযায়ী ফলাফল পেয়ে উপকৃত হবেন। আজ পুরানো কোনো বন্ধুর সাথে দেখা করতে পারেন। আজ দিনটি সুখের মধ্যে দিয়ে কাটবে।

ধনু- আজ ধনু রাশির জাতক জাতিকাদের দিনটা মিশ্রভাবে কাটবে। কর্মক্ষেত্রে আজ অনেকটাই চাপ থাকবে, কিন্তু মনের ফল না পাওয়ায় মন উদাসীন থাকতে পারে। শরীর ভালো থাকবে না। এছাড়া খারাপ কোনো খবরের কারণে উদ্বেগের মধ্য দিয়ে দিন কাটবে।

মকর- সন্তানের দিনে বেশি মনোযোগী হন। যত দ্রুত সম্ভব সন্তানের কু সঙ্গ ত্যাগ করান। যারা চাকরি খুঁজছেন তাঁরা সাফল্য পাবেন। সামাজিক প্রতিপত্তি বাড়বে। কোথাও বিনিয়োগ করলে তা শুভ হিসেবে প্রমাণিত হবে। ঝুঁকি নেবেন না। বিতর্ক এড়িয়ে চলুন।

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি চড়াই উৎরাইয়ে পরিপূর্ণ থাকবে। কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তাদের সাথে পরামর্শ না করে আপনি সমস্যায় পড়তে পারেন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তানের থেকে ভালো সুখবর পেতে পারে। পরিবারে সুখ থাকবে।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুযোগ বয়ে আনবে। আপনি আজ আপনার ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন, দীর্ঘদিন ধরে আইনি লড়াইয়ের অন্ত হবে এবং আপনি লাভবান হবেন। আপনি আপনার কাজের ক্ষেত্রে যে কাজটি চান তা পেয়ে আপনি খুশি হবেন। আজ সাবধানে যানবাহন চালাবেন, নইলে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

সঙ্গে থাকুন ➥
X