সিদ্ধি-রবিযোগের জেরে কপাল খুলবে ৪ রাশির, আজকের রাশিফল ১৪ আগস্ট

Published on:

ajker rashifal 14 august

আজ বুধবার, ১৪ অগাস্ট পড়েছে। আর আজকের দিনে চন্দ্র বৃশ্চিক রাশির ওপর গোচর করতে চলেছে। আজ আবার শ্রাবণ মাসের শুক্লপক্ষের নবম দিন এবং এই দিনে সর্বার্থ সিদ্ধি যোগ, রবিযোগ এবং অনুরাধা নক্ষত্রের শুভ সংমিশ্রণ তৈরি হচ্ছে। যে কারণে আজকের দিনের গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, আজ যে শুভ যোগ তৈরি হতে চলেছে তাতে ৫টি রাশির জাতক জাতিকারা উপকৃত হতে চলেছেন। বহু রাশির জাতক জীবনের সমস্ত সুখ পাবেন এবং চলমান ঝামেলা থেকেও মুক্তি পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির ক্ষেত্রে ১৪ অগাস্ট দিনটি শুভ হিসেবে প্রমাণিত হতে চলেছে।

মেষ- গণেশের কৃপায় মেষ রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি আগের চেয়ে ভাল হবে। আপনার আচরণ দিয়ে সবাইকে মুগ্ধ করবেন। আজ আপনি পরিবারের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি সুখের মুখ দেখবেন। চাকুরিজীবীরা আজ ভালো খবর পাবেন। ব্যবসায়ীরা ব্যবসায় নতুন প্রযুক্তি ব্যবহার করতে পারেন, যা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবে। পারিবারিক জীবনে চলমান সমস্ত বাধা গণেশের কৃপায় দূর হবে।

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি শুভ হিসেবে প্রমাণিত হতে চলেছে। আজ আপনি কোথাও থেকে নতুন কর্মসংস্থানের সুযোগ পেতে পারেন। যারা সরকারি চাকরি করছেন তাঁদের কপাল খুলে যাবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি দুর্দান্ত প্রমাণিত হতে পারে। শিক্ষার্থীদের জন্য সময় মিশ্র। সব কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন- আজকের দিনটি মিথুন রাশির ভালো কিছুর জন্য জোরদার লড়াই হতে পারে। আপনার অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সব কাজে স্ত্রীর সমর্থন পাবেন। সন্ধ্যার সময়টা সুখেই কাটবে। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ। কর্মসংস্থানের সন্ধানে যুবকরা সন্ধ্যা নাগাদ সুসংবাদ পেতে পারেন। আপনার প্রচেষ্টা সফল হবে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতকদের জন্য দিনটি চ্যালেঞ্জিং হতে পারে। মানসিক দুশ্চিন্তায় ভুগবেন। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। মনের চঞ্চলতা নিয়ন্ত্রণে রাখুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে দশবার ভাবুন। কেউ আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। মনকে হতাশ হতে দেবেন না। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি সাফল্যের দিন হতে চলেছে।

সিংহ- আজ সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র ফলাফল হতে চলেছে। আজ, আপনি আপনার কাজে সাফল্য পাবেন নিশ্চিত। আপনার কথার মাধুর্য মানুষের মনকে মুগ্ধ করতে পারে। আপনার স্থগিত কাজগুলি শেষ হবে। সন্ধ্যায় স্বামী বা স্ত্রীর বিবাদ হতে পারে। বিদ্যার্থীদের জন্য শুভ সময়। চাকরি প্রার্থীরা ভালো চাকরির সন্ধান পাবেন।

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি খুব শুভ হবে। আজ আপনার কাজে আসা বাধাগুলি দূর হবে। সম্পত্তিতে বিনিয়োগের এটাই সঠিক সময়। শেয়ারবাজারে অর্থ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। শরীর ভালো থাকবে।

তুলা- তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব উত্তেজনাপূর্ণ হতে পারে। কর্মস্থানে ভালো কিছু ঘটবে আপনার সঙ্গে। তবে রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল। কম পরিশ্রমে সাফল্য পাওয়ার সম্ভাবনা। মন ভালো রাখতে কোথাও ঘুরে আসতে পারেন।

বৃশ্চিক- আজকের দিনটি আপনার জন্য দারুণ হতে চলেছে। পরিবারের কোনও সদস্য কোনও বিষয়ে আপনার উপর রাগ করবে। কোনও কাজে ভুল হওয়ার সম্ভাবনা। তবে অর্থভাগ্য ভালো থাকবে। আপনি যদি নিজের আর্থিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন হন তবে আপনার সেই উদ্বেগও দূর হবে।

ধনু- আজকের দিনটি আপনার জন্য অনুকূল দিন হতে চলেছে। আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। কর্মক্ষেত্রে স্বামী বা স্ত্রী সুবর্ণ সুযোগ পেতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে অনেকদিন পর। আপনার চারপাশে বসবাসকারী মানুষদের থেকে আপনাকে সাবধান থাকতে হবে। অযথা তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন।

মকর- আজ এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য ভগবান গণেশের কৃপায় চকচক করবে। কথার ওপর সংযম রাখুন। আপনিও যদি দীর্ঘদিন ধরে চাকরির সন্ধান করে থাকেন তবে আপনার জন্য আজকের দিনটি দারুণ হতে চলেছে।

কুম্ভ- আজকের দিনটি কুম্ভ রাশির জাতকদের জন্য আনন্দের মধ্যে দিয়ে কাটবে। আজ আপনি আপনার মন অনুযায়ী ফলাফল পেয়ে উপকৃত হবেন। আজ পুরানো কোনো বন্ধুর সাথে দেখা করতে পারেন। আজ দিনটি সুখের মধ্যে দিয়ে কাটবে।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুযোগ বয়ে আনবে। আপনি আজ আপনার ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন, দীর্ঘদিন ধরে আইনি লড়াইয়ের অন্ত হবে এবং আপনি লাভবান হবেন। আপনি আপনার কাজের ক্ষেত্রে যে কাজটি চান তা পেয়ে আপনি খুশি হবেন। আজ সাবধানে যানবাহন চালাবেন, নইলে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

সঙ্গে থাকুন ➥
X